Hrithik Roshan: শার্টলেস হৃত্বিক, ছবিকে ঘিরে তোলপাড় নেটমহলে

এই প্রথম নয়। এর আগেও নানাবিধ উষ্ণ ছবি পোস্ট করেছেন হৃত্বিক। কখনও নাচের। কখনও বার্তা দিয়ে অনুরাগীদের মন ছুঁয়েছেন হৃত্বিক। 

Hrithik Roshan: শার্টলেস হৃত্বিক, ছবিকে ঘিরে তোলপাড় নেটমহলে
হৃত্বিক রোশন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 2:02 PM

তাঁর পারফরম্যান্স দুর্দান্ত। তাঁকে দেখতেও অবিকল গ্রিক দেবতার মতোই। আমরা বলছি না। বলছে তাঁর অসংখ্য ভক্ত। তিনি হৃত্বিক রোশন। তাঁর সাম্প্রতিক ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। শার্ট খুলে সেলফি তুলেছেন হৃত্বিক। কামোফ্লাজ করা টুপি পরেছেন মাথায়। হাজার হাজার নারী মন গলিয়ে দিয়েছে তাঁর সবুজ চোখ।

এই প্রথম নয়। এর আগেও নানাবিধ উষ্ণ ছবি পোস্ট করেছেন হৃত্বিক। কখনও নাচের। কখনও বার্তা দিয়ে অনুরাগীদের মন ছুঁয়েছেন হৃত্বিক।

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

সম্প্রতি মালদ্বীপে বেড়াতে গিয়েছেন মহা তারকা। সোমবার শার্টহীন শরীরে আবির্ভুত হয়েছেন স্বচ্ছ নীল সৈকতে। যুগলবন্দীতে হৃত্বিকের সবুজ চোখ ও মন মাতানো চাহনি।

ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবিটি পোস্ট করেছেন হৃত্বিক। একটি সেলফি তুলেছেন অভিনেতা। পিছনে সমুদ্র জানান দিচ্ছে সেও আছে ফ্রেমে। হৃত্বিকের কামোফ্লাজ টুপিতে লেখা ‘ক্যালিয়েন্ট’। স্প্যানিশ ভাষায় যাঁর অর্থ গরম কিংবা উষ্ণ। ক্যাপশনে কোনও শব্দ টাইপ করেননি হৃত্বিক। সেখানে কেবলই দিয়েছেন বিচের ইমোজি।

ফ্যানরা তো বটেই, বলিউডের তারকারাও এগিয়ে এসে মন্তব্য করেছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির পরিচালক জ়োয়া আখতার লিখেছেন, “আমার (ক্যালিয়েন্ট) হট বেবি।” হৃত্বিকের ভাগ্নি সুরানিকা সোনি লিখেছেন, “ওয়াও ডুগ্গু মামু”। করণ জোহরও দিয়েছেন ফায়ার ইমোজি।

মা পিঙ্কি রোশন, পুত্র রেহান, ভাগ্নি সুরানিকা, কাজ়িন পশমিনা ও ঈশানকে নিয়ে মালদ্বীপে গিয়েছেন হৃত্বিক।

‘বিক্রম বেদা’ ছবির রিকেমে সইফ আলি খানের সঙ্গে অভিনয় করছেন হৃত্বিক রোশন। সেট থেকে ছবি শেয়ার করে হৃত্বিক বলেছিলেন, “দু’বছর পর হিরো ঢুকছেন সেটে। আমি ওর সঙ্গে হাঁটছি”। সাইফের উদ্দেশে লিখেছিলেন হৃত্বিক।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও কাজ করছেন হৃত্বিক। এই প্রথম একসঙ্গে কাজ করছেন তাঁরা। ২০২৩ সালে সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। হৃত্বিককে শেষবার দেখা গিয়েছে ‘ওয়ার’ ছবিতে।

আরও পড়ুন: Salman-Shahrukh: আমি জায়গা না ছাড়লে শাহরুখ এতবড় হিরো হতেন না: সলমন খান