Karishma kapoor: আমি বয়ফ্রেন্ড তৈরি করি না, বিরিয়ানি খাই: করিশ্মা কাপুর

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন করিশ্মা। দেখা যাচ্ছে, এক থালা বিরিয়ানি খাচ্ছেন তিনি।

Karishma kapoor: আমি বয়ফ্রেন্ড তৈরি করি না, বিরিয়ানি খাই: করিশ্মা কাপুর
করিশ্মা কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 8:54 PM

তিনি সিঙ্গল বলেই জানেন সকলে। বিয়ে হয়েছিল। কিন্তু সেই বিয়ে টেকেনি। ২০১৬ সালে ভেঙে যায়। দুই সন্তানের জননী। এখনও পর্যন্ত একাই আছেন। প্রেম কিংবা অন্তরঙ্গ বন্ধুত্বের বিষয় ঘটে থাকলেও খবরে উঠে আসেনি সেই সব গসিপ। অভিনেত্রী করিশ্মা কাপুর একাই আছেন অনেকগুলো বছর। নিজের তালে থাকেন। নিজের মতো বাঁচেন লোলো। বোন বেবোর (করিনা কাপুর খান) সঙ্গে সময় কাটান। তার সন্তানদের ভালবাসেন। নিজের সন্তানদের নিয়ে থাকেন। মনে হতেই পারে, এক সময়কার মন কাড়া নায়িকা সিঙ্গল কেন? কেন তিনি ফের বিয়ে করলেন না কিংবা প্রেমের সম্পর্কে জড়ালেন না? করিশ্মার নিজস্ব সিদ্ধান্ত যদিও। তবুও এই নিয়ে একটি মজার পোস্ট করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন করিশ্মা। দেখা যাচ্ছে, এক থালা বিরিয়ানি খাচ্ছেন তিনি। প্রথম ছবিতে কালো টুপিতে মুখ ঢেকেছেন অভিনেত্রী। টুপিটাই যেন সব কথা বলে দিচ্ছে। বলছেন, “আই ডোন্ট ডু বয়ফ্রেন্ডস”। সেই সঙ্গে করিশ্মা যোগ করেছেন, “আমি বয়ফ্রেন্ড তৈরি করি না, বিরিয়ানি খাই”। অভিনেত্রীর ‘কুল করিশ্মা’ নেটমহলে হইহই ফেলেছে। ফুরফুরে মেজাজে এক প্লেট বিরিয়ানি খাওয়ার বিলাসিতা করতে তো চান সকলেই। পারেন কতজন। বিশেষ করে অভিনেত্রীরা।

View this post on Instagram

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

মুম্বইয়ের ‘দ্য কাপুর’ পরিবারে জন্মেছেন করিশ্মা। রণধীর কাপুর ও ববিতার জ্যেষ্ঠ কন্যা তিনি। ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবিতে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ। ‘জিগর’, ‘আনাড়ি’, ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘সাজন চলে সসুরাল’, ‘জিত’ ছবিতে অভিনয় করেছিলেন করিশ্মা। পেয়েছেন একাধিক পুরস্কার। কিন্তু অনেকদিন হল সিনেমা থেকে দূরে আছেন করিশ্মা।

আরও পড়ুন: Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী, কেমন আছেন তিনি?