Rukmini Maitra: দেবকে ছাড়াই কি বিদেশ পাড়ি দিলেন রুক্মিণী? কী আছে সেই ভ্রমণে?

Celeb in Vacation: পুজোর পরপরই কোথায় গিয়েছেন বঙ্গ-নায়িকা? আভাস মিলল রুক্মিণীর পোস্টে।

Rukmini Maitra: দেবকে ছাড়াই কি বিদেশ পাড়ি দিলেন রুক্মিণী? কী আছে সেই ভ্রমণে?
রুক্মিণী মৈত্র...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 9:16 PM

পুজোর পরপরই দারুণ একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রুক্মিনী মৈত্র। সুইমিং পুল ছাপিয়ে সামনে নীল সমুদ্র, মেঘবালিকার আড়াল থেকে উঁকি দিচ্ছে হালকা সূর্যের রশ্মি। দোসর নির্জনতা। সূর্যের সামান্য তেজেও চারিদিক চকচকে। এবং এ সবের মাঝে এক একাকী নারী বাথরোবে সুইমিং পুলে নামার প্রস্তুতি নিচ্ছেন। এবং সেই নারী রুক্মিণী ছাড়া অন্য কেউ যে নন, তা বলাই বাহুল্য। ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী এবং ক্যাপশনে তিনি লিখেছেন, “প্রত্যেক সকালে শান্তি খোঁজো”। অনেক সকালে সুইমিং পুলে স্নান করতে গিয়েছিলেন রুক্মিণী, তখনই ছবিটি তিনি তুলেছেন এবং পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

পুজোর পরপরই কোথায় গিয়েছেন বঙ্গ-নায়িকা? আভাস মিলল রুক্মিণীর পোস্টে। লোকেশনে উল্লেখ ‘ক্যাভো ট্যাগো মাইনোকোস’। অর্থাৎ, গ্রিস। গ্রিসের সান্তোরিনি, মাইনোকোসে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তিনি কি একা? ‘প্রেমিক’ দেব কই? তিনি কি সঙ্গে নেই?

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

না, দেবের কোনও উল্লেখ নেই রুক্মিণীর পোস্ট করা এই ছবিতে। কিন্তু এ কথা সত্যি দেব-রুক্মিণী কোথাও বেড়াতে গেলেও ফলোও করে সেটা জাহির করেন না নিজেদের সোশ্যাল মিডিয়া ওয়ালে। এর প্রমাণ আগেও পাওয়া গিয়েছে।

এবারও ব্যতিক্রম হয়নি ভ্রমণে। দেবের সঙ্গেই হয়তো গ্রিসে গিয়েছেন রুক্মিণী। সেই ঝলকও মিলেছে দেবের। মিলিয়ে নিন সেই ছবিও:

পিছন থেকে হলেও, বুঝতে অসুবিধা হয় না এই ব্যক্তি দেব ছাড়া অন্য কেউ নন…

ঘণ্টাখানেক আগেই দেব নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই ছবিটি। যেখানে রুক্মিণী ছবি তুলেছেন…

গতবার মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন দেব-রুক্মিনী একসঙ্গে। একই সঙ্গে, একই জায়গার ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু একে-অপরের সঙ্গে নয়। পুজোর আগেই, অর্থাৎ পঞ্চমীর দিনই মুক্তি পায় দেব প্রযোজিত ও অভিনীত ছবি ‘কাছের মানুষ’। ছবি মুক্তির পরপরই দেশ ছাড়া হবেন দেব, তা ঠিক হলফ করে বলা যায় না। কিন্তু এই ছবি বলছে অন্য কথা…