বিদ্যার নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে টাকা লুট, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

Vidya Balan: বিদ্যা বালানই প্রথম নন, কিছুদিন আগেই সলমন খানও এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন, তাঁর প্রযোজনা সংস্থার নাম করে সাধারণ মানুষের কাজের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছিলেন কিছু প্রতারক। যে খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায় ভাইজানকে।

বিদ্যার নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে টাকা লুট, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2024 | 1:50 PM

অভিনেত্রীদের নামে কোথাও বিজ্ঞাপন পড়ছে, কোথাও আবার খুল্লাম খুল্লা ব্যবসা চলছে। কেউ অভিনয় স্কুল খুলে বসছেন অভিনেতা-অভিনেত্রীদের নাম করে, কেউ আবার তাঁদের প্রযোজনা সংস্থার নাম করে মুঠো মুঠো টাকা তচ্ছরূপ করছেন নবাগতদের থেকে। এই খবরের কোনইটিই নতুন নয়। এবার এমনই এক ফাঁদে বিদ্যা বালানের ভক্তরা। সেলেবদের সোশ্যাল মিডিয়া মানেই তা থেকে মুঠো মুঠো টাকার ব্যবসা। কারণ সেখানে বিপুল সংখ্যক ফলোয়ার থাকায় তা বিজ্ঞাপন কিংবা প্রচারের মাধ্যম হিসেবেও ব্যবহার করা হয়ে থাকে। যার সঙ্গে মোটা টাকার লেনদেন থাকে জড়িয়ে।

এবার বিদ্যা বালানের নামে তেমনই এক ভুয়ো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টকে রমরমিয়ে চলতে দেখা গেল। বিষয়টা নজরে আসতেই তৎপর অভিনেত্রী। ANI সূত্রে খবর, এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির বিরুদ্ধে এবার থানায় অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী বিদ্যা বালান। যেখানে তাঁর নামে একটি ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে সাধারণের থেকে টাকা চাওয়া হচ্ছিল। চাকরি দেওয়ার নাম করে তোলা হচ্ছিল এই টাকা। খার পুলিশের কাছে ৬৬ (সি) ধারায় অভিযোগ লিপিবদ্ধ করেছেন অভিনেত্রী।

বিদ্যা বালানই প্রথম নন, কিছুদিন আগেই সলমন খানও এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন, তাঁর প্রযোজনা সংস্থার নাম করে সাধারণ মানুষের কাজের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছিলেন কিছু প্রতারক। যে খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায় ভাইজানকে। নোটিস জাড়ি করে তিনি সকলের উদ্দেশে জানিয়ে দিয়েছিলেন এমন কোনও বিজ্ঞপ্তি তিনি দিচ্ছেন না। কারণ তাঁর প্রযোজনা সংস্থা থেকে কোনও অভিনয়ের সুযোগ সেই সময় ছিল না।