Today’s Horoscope , 20th September, 2024: শুক্রবারে কেমন যাবে দিনটা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope , 20th September, 2024: শুক্রবারে কেমন যাবে দিনটা?
Follow Us:
| Updated on: Sep 20, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক উন্নতির দিকে মনোনিবেশ করবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে অনুগ্রহ করার আনন্দ প্রিয়জনের সঙ্গে ভাগ করে নেবেন। আপনি সৃজনশীল কাজে মনোনিবেশ করবেন। বিভিন্ন অর্জনের প্রচার করা হবে। শিল্প ও সংস্কৃতির ওপর জোর দেওয়া হবে। আপনি উৎসাহ বজায় রাখবেন।গতি হবে পরিকল্পনা অনুযায়ী। কর্মজীবনে উন্নতি হবে। বন্ধুবান্ধব বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ আসবে। ভালো মানুষের সঙ্গে পরিচয় হবে। উদ্ভাবন ও সৃজনশীলতার ওপর জোর দেওয়া হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আত্মীয়দের সঙ্গে যোগাযোগ রাখবেন। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। লাভ আরও ভালো হবে। বিভিন্ন মামলা দায়ের করা হবে।

বৃষ রাশি – আজ আপনাকে প্রতিটি ক্ষেত্রে সতর্কতার সঙ্গে এগিয়ে যেতে হবে। প্রস্তুতি এবং নিয়ম মেনে চলার ক্ষেত্রে আপস করবেন না। অপ্রত্যাশিত পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ঐতিহ্য বজায় রাখুন। বিনিয়োগের সুযোগ আসবে। দূরবর্তী দেশগুলির বিষয়গুলিতে কার্যকলাপ হবে। অপ্রয়োজনীয় সাহস এড়িয়ে চলুন। ব্যবসায়িক পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বৃদ্ধি করুন। আপনি কিছু মূল্যবান জিনিস কিনতে পারেন। প্রতারণা থেকে দূরে থাকুন। প্রলোভনে পড়বেন না। তাড়াহুড়ো ক্ষতি করতে পারে। বিচার সংক্রান্ত বিষয়ে ভারসাম্য বজায় থাকবে। আকস্মিক পরিবর্তন আপনার কাজে প্রভাব ফেলতে পারে। প্রতিটি পদক্ষেপ সতর্কতার সঙ্গে নিতে হবে। আপনার কাছের মানুষের কাছ থেকে পরামর্শ নিন। হঠকারী হবেন না।

মিথুন রাশি – আজ আপনি দ্রুত গতিতে কর্ম পরিকল্পনা অর্জনের প্রচেষ্টায় নিযুক্ত থাকবেন। কর্মজীবনে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য চাপ থাকতে পারে। লাভের পরিস্থিতি প্রত্যাশার চেয়ে ভাল হবে। ভুল এড়ানোর উপর জোর দিন। পারফরম্যান্স আরও ভালো হবে। সকলের সহযোগিতার প্রশংসা করা হবে। বিজয়ের অনুভূতি বৃদ্ধি পাবে। আপনাকে বিভিন্ন দায়িত্ব দেওয়া হবে। নিয়ম মেনে চলতে থাকবে। সকলের জন্য একই রকম হবে। আপনি আপনার বিরোধীদের সঙ্গে বিজ্ঞতার সঙ্গে লড়াই করবেন। ব্যবসায় লাভ হবে।অর্থনৈতিক দিক ইতিবাচক থাকবে। সাফল্য বৃদ্ধি পাবে। পেশাদারিত্ব থাকবে। সঠিক পথেই এগোবেন।

কর্কট রাশি – আজ আপনার জন্য যে সুযোগ রয়েছে তার সদ্ব্যবহার করুন। আশেপাশের পরিবেশের লুকানো সূক্ষ্ম লক্ষণগুলি সনাক্ত করার প্রচেষ্টা বজায় রাখবে। শৈল্পিক দক্ষতা প্রদর্শনের প্রতি আগ্রহী থাকবেন। পরিকল্পিতভাবে কাজ করবেন। এই ব্যবস্থাকে আরও শক্তিশালী করা হবে। কর্মক্ষেত্রে সংবেদনশীলতা ও সতর্কতা কাজে লাগবে। নিয়মিত উন্নতি বজায় রাখা হবে। কর্মক্ষেত্রে স্বচ্ছতা থাকবে। আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বজায় রাখবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন। ব্যক্তিগত বিষয়গুলি গতি পাবে। তাড়াহুড়ো এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। পক্ষপাতিত্ব করবেন না। ভালো ফলাফলের জন্য মনোযোগ বৃদ্ধি করুন। পার্শ্ববর্তী পরিবেশ দ্বারা প্রভাবিত হবে না।

সিংহ রাশি – আজ আপনি প্রতিটি জিনিস সম্পূর্ণ স্পষ্টতা এবং অভিজ্ঞতার সাথে রাখবেন। অধিকার রক্ষা ও প্রচারের প্রচেষ্টায় আগ্রহী হবেন। ভাগ্যের শক্তির সাথে, ফলাফল ইতিবাচক থাকবে। এটি দীর্ঘমেয়াদী ক্ষেত্রে সাহায্য করবে। শৈল্পিক দক্ষতা ফলাফলকে অনুকূল করে তুলবে। পেশাগত কর্মকান্ড বৃদ্ধি পাবে। পেশাগত সাফল্যের জন্য বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। প্রতিযোগিতামূলক চুক্তি মেনে চলা বজায় রাখবে। পরিবেশ প্রত্যাশার চেয়ে ভালো থাকবে। আপনি আনন্দ ও আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। আপনি বিভিন্ন ক্ষেত্রে সাহায্য এবং সমর্থন পাবেন। মানুষের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে আলোচনা করা হবে। ভালো কাজের চুক্তিতে গতি আসবে। দায়িত্ব থাকবেই।

কন্যা রাশি – আজ আপনার অতিরিক্ত কাজের চাপ এবং দায়িত্ববোধের সাথে আপস করার ভুল করা উচিত নয়। নির্ধারিত কাজ শেষ করার চেষ্টা চালিয়ে যান। লক্ষ্য অর্জন না হওয়া পর্যন্ত বিশ্রামের কথা চিন্তা করা এড়িয়ে চলুন। কিছু কাজে বাধা আসতে পারে। ঋণের লেনদেন এড়িয়ে চলুন। স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। ধারাবাহিকতা ও শৃঙ্খলার প্রতি মনোযোগ বৃদ্ধি করুন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। ব্যবস্থার প্রতি সংবেদনশীল হোন। সহজ দ্বিধা থেকে যাবে। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। আপনার কথাবার্তা বিনয়ী রাখুন। বিরোধী মনোভাব নিয়ে কাজ করবেন না। গুরুত্বপূর্ণ বিষয়গুলি সমাধান করার চেষ্টা চালিয়ে যান। বাণিজ্যিক বিষয়ে সচেতনতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি – আজ আপনি অন্যদের তুলনায় ভাল চুক্তি করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। চারদিকে ভালো যোগাযোগ থাকবে। আবেগগত যোগাযোগ কার্যকর থাকবে। কর্মক্ষেত্রে আর্থিক স্থিতিশীলতা বজায় থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। সম্মান এবং দলগত কাজের উপর জোর দেওয়া হবে। প্রজ্ঞা ও পরামর্শের সাহায্যে আপনি পরিস্থিতির সঠিক মূল্যায়ন করতে সফল হবেন। পরিবারে সুখ বজায় থাকবে। মূল্যবান জিনিসপত্র পেতে পারেন। বিভিন্ন প্রচেষ্টায় গতি আসবে। আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের মুহূর্তগুলি কাটাবেন। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। বিল্ডিংয়ের সাবজেক্ট সাইডে জমি তৈরি করা হবে। মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

বৃশ্চিক রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ কাজে গতি দেখাবেন। শেষ মুহূর্তের জন্য কিছু করার অভ্যাস এড়িয়ে চলুন। নিজের আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন। ইতিবাচক তথ্য পাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। পরিষেবা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আরও ভাল সুযোগ পাবেন। নিয়মিত পদক্ষেপ নেওয়া হবে। ব্যবসা পরিকল্পনা অনুযায়ী চলবে। আর্থিক বিষয়ে আপনার নিয়ন্ত্রণ থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বেশি মনোযোগী হবেন। যোগের উপর জোর দেওয়া হবে। বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সহজ আচরণ সবাইকে প্রভাবিত করবে। কর্মক্ষেত্রে শৃঙ্খলা ও শৃঙ্খলা বজায় রাখবেন।

মীন রাশি – আজ আপনি সাজসজ্জা এবং জীবনযাত্রার উন্নতিতে এগিয়ে থাকবেন। শৈল্পিক বিষয়ের বোধগম্যতা বৃদ্ধি পাবে। আপনি পরিবারে অবস্থান বজায় রাখতে সফল হবেন। ঔদার্য ও মাহাত্ম্য বৃদ্ধি পাবে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। শুভাকাঙ্ক্ষীদের সংখ্যা বৃদ্ধি পাবে। এটি বিভিন্ন ক্ষেত্রে কার্যকর হবে। অর্থনৈতিক দিক ভালো থাকবে। সম্পদের দিকে মনোনিবেশ করা হবে। লক্ষ্য অর্জনের জন্য আপ্রাণ চেষ্টা করা হবে। কর্মক্ষেত্রে উচ্ছ্বাস থাকবে। বন্ধুদের সমর্থন বজায় থাকবে। সুযোগের সদ্ব্যবহার করবেন। ব্যবসায়িক কাজ পাশে থাকবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে।

কুম্ভ রাশি – আজ অতিরিক্ত উত্তেজনায় কাজ করা এড়িয়ে চলুন। প্রজ্ঞা ও পরামর্শ নিয়ে লক্ষ্যের দিকে এগিয়ে যান। দুঃসাহসিক কাজে এগিয়ে থাকবেন। আপনি অন্যদের আকৃষ্ট করতে সফল হবেন। আবেগের দিকটি শক্তিশালী থাকবে। বন্ধুদের আস্থা অর্জনে সফল হবেন। ভালো খবর পাবেন। বিভিন্ন কাজে আপনি আরও ভালো করবেন। অপ্রয়োজনীয় বিষয়গুলি আপনার কাজে প্রভাব ফেলতে দেবেন না। আমরা সবাইকে একসঙ্গে রাখার চেষ্টা করব। নতুন বিষয়ে আগ্রহ পাবেন। আপনি দায়িত্বশীলতার সঙ্গে আপনার পক্ষ নেবেন। আত্মবিশ্বাসের সঙ্গে মানুষের সঙ্গে দেখা হবে। সামাজিক ও বাণিজ্যিক ক্ষেত্রে ফলপ্রসূ হবে। নিজেকে উন্নত করার চেষ্টা করবেন। অসতর্কতা এড়িয়ে চলবেন।

মকর রাশি – আজ আপনি সবকিছুর প্রতি গম্ভীর মন রাখবেন। দুর্বলদের পক্ষে যৌক্তিক বোধগম্যতা এবং অভিজ্ঞ চোখ দিয়ে পালানো কঠিন হবে। আপনি সতর্কতার সঙ্গে এবং বিজ্ঞতার সঙ্গে কাজ করার চেষ্টা করবেন। সরকারি নথিকে গুরুত্ব দেবেন। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা থাকবে। যৌক্তিকতার চেয়ে আবেগগত দিক বেশি গুরুত্বপূর্ণ হবে। ব্যবস্থাপনার কাজে সাহায্য করবেন। আবেগজনিত বিষয়ে প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। ব্যক্তিগত কাজে ব্যস্ততা বাড়বে। আলাপ-আলোচনায় সতর্ক থাকুন। পরিবারে আস্থা থাকবে। পরিবারের সদস্যরা সাহায্য করবেন। ব্যক্তিগত বোধগম্যতা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক বিষয়ে সতর্ক থাকবেন।

ধনু রাশি – আজ আপনি দক্ষতা এবং অভিজ্ঞতার সাহায্যে গুরুত্বপূর্ণ বিষয়গুলি সমাধান করতে সক্ষম হবেন। বুদ্ধিবৃত্তিক দিকের শক্তি বজায় থাকবে। বন্ধুরা পাশে থাকবেন। একটি চিত্তাকর্ষক পারফরম্যান্স বজায় রাখুন। সাফল্যের হার প্রত্যাশার চেয়ে বেশি হবে। আপনি একটি নতুন সূচনা করতে পারেন। কৌশলগত প্রচেষ্টাকে ত্বরান্বিত করবে। সাফল্যের হার বাড়বে। পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আপনি গতি দেখাবেন। আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকবে আলোচনা। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বড়দের কাছ থেকে পরামর্শ পাবেন। নিয়ম মেনে চলবেন। আপনার বন্ধু এবং সহকর্মীরা মুগ্ধ হবেন। উদ্যোগের অনুভূতি থাকবে।