অশান্ত সময়ে জন্মেছে মেয়ে, কী নাম রাখলেন প্রীতি-রাহুল?

রাহুল ও প্রীতি দু'জনেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কিছু দিন কাজ থেকে দূরে আছেন প্রীতি। ছুটি নিয়েছেন রাহুলও। ইতিমধ্যেই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন প্রীতি। আপাতত তার দেখভাল করাই তাঁদের প্রাথমিক দায়িত্ব।

অশান্ত সময়ে জন্মেছে মেয়ে, কী নাম রাখলেন প্রীতি-রাহুল?
কী নাম রাখলেন প্রীতি-রাহুল?
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 6:33 PM

ভাল নেই পশ্চিমবঙ্গ। তিলোত্তমার বিচার চেয়ে পথে নেমেছেন সমাজের সর্বস্তরের মানুষ। এরই মধ্যে মা হয়েছে অভিনেতা প্রীতি বিশ্বাস। সে খবর আগেই জানিয়েছিলেন স্বামী রাহুল মজুমদার। জানিয়েছিলেন, কন্যা সন্তান এসেছে ঘরে। সুখবর জানিয়ে সামাজিক মাধ্যমে দিয়েছিলেন এক পোস্ট। ঝোড়ো সময়ে মেয়ের জন্ম, কী নাম রাখলেন মেয়ের? প্রশ্ন রেখেছিল টিভিনাইন বাংলা।

রাহুলের কথায়, “এখনও পর্যন্ত ঠিক করিনি ভাল নাম কী হবে। আমি কিটি বলে ডাকছি। আগামী দুই একদিনের মধ্যেই কিছু একটা ভাবব।” অশান্ত সময়ের প্রভাব কি থাকবে নামের মধ্যে? তিনি যোগ করেন, “সেরকম কিছু তো ভাবিনি। তবে হতেও পারে। দেখা যাক।”

রাহুল ও প্রীতি দু’জনেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কিছু দিন কাজ থেকে দূরে আছেন প্রীতি। ছুটি নিয়েছেন রাহুলও। ইতিমধ্যেই মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন প্রীতি। আপাতত তার দেখভাল করাই তাঁদের প্রাথমিক দায়িত্ব। অতীতে রটেছিল সম্পর্ক নাকি ভাঙছে প্রীতি ও রাহুলের। তবে সেই গুঞ্জনকে নস্যাৎ করে সন্তান আসার খবর দেন তাঁরা। প্রীতির প্রেগন্যান্সি জার্নির গোটা সময়টা তাঁকে আগলে রেখেছিলেন রাহুল। আপাতত মেয়েকে পেয়ে বেজায় খুশি তিনি। ঝোড়ো সময়ে মেয়ে হয়েছে। একমুহূর্ত তাকে কাছছাড়া করতে নারাজ বাবা-মা।