‘মাত্র ১৫ বছরের মেয়ের সঙ্গে…’, এ কী করে বসেন গোবিন্দা? থাকতেন ভয়ে-ভয়ে

Bollywood Gossip: সুনীতার পরিবার এক সদস্য ছিলেন গোবিন্দার আত্মীয়। তিনি বারে বারে গোবিন্দার কাছে পৌঁছতে চাইছিলেন। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে গোবিন্দা জানান, সুনীতা প্রায় এক বছর ধরে গোবিন্দার মন জয়ের চেষ্টা করেন।

'মাত্র ১৫ বছরের মেয়ের সঙ্গে...', এ কী করে বসেন গোবিন্দা? থাকতেন ভয়ে-ভয়ে
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 12:32 PM

সুনীতা আহুজা ও গোবিন্দার মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ ঠিক কতটা মজবুত তা কারও অজানা নয়। একের পর এক সাক্ষাৎকারে তাঁদের প্রেমকাহিনি বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে জুটির। তবে কীভাবে শুরু হয়েছিল এই জুটির প্রেমকাহিনি? একবার এক সাক্ষাৎকারে সেই মজার কাহিনি শেয়ার করেন গোবিন্দা। তখন কেরিয়ারে বেশ ভাল জায়গা করে নিয়েছেন তিনি। অধিকাংশ মেয়ের মনেও ঠাঁই পেয়েছিলেন। তেমনই এক ভক্ত ছিলেন সুনীতা আহুজা। সুনীতার পরিবার এক সদস্য ছিলেন গোবিন্দার আত্মীয়। তিনি বারে বারে গোবিন্দার কাছে পৌঁছতে চাইছিলেন। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে গোবিন্দা জানান, সুনীতা প্রায় এক বছর ধরে গোবিন্দার মন জয়ের চেষ্টা করেন।

তবে ভয়ে ভয়ে থাকতেন গোবিন্দা। কারণ একটাই সুনীতার বয়স মাত্র ১৫, তবে গোবিন্দার কথায় সুনীতা অনেক পরিণত ছিলেন। সেই কারণেই প্রেম করতে চাইলেও ভয় পেতেন বয়সের কথা মাথায় রেখে। তখন গোবিন্দার বয়স ২১, সুনীতা মাত্র ১৫ বছরের। তিনি ভালবাসলেও লোকে বলবে তিনি শিশু নির্যাতন করছেন, এমনটাই ভেবে বসেন গোবিন্দা। যদিও তেমনটা ঘটেনি। গোবিন্দা সুনীতাকে বলেছিলেন, ”তুমি বড্ড ছোট, তুমি জানো তুমি কী করছো?” সুনীতা উত্তরে বলেছিলেন, তিনি জানেন, এবং জানাতে চান, তিনি গোবিন্দাকে ভালবাসেন। তখনও গোবিন্দার মাথায় একটাই কথা চলতে থাকে, ”এতো বড্ড ছোট, এসব কী বলছে?”

এরপর তাঁদের প্রেমকাহিনি চলতে থাকে তিন বছর। যখন ১৮ বছর বয়স হয় সুনীতার, তখন গোবিন্দা সুনীতাকে বিয়ে করেন। তার আগে পর্যন্ত তিনি ভাবতেন, খবর ছড়িয়ে পড়লে সকলে তো এটাই ভাববে, গোবিন্দা আইন বিরুদ্ধ কাজ করছেন। ১৮ বছর তো হয়নি সুনীতার, এভাবেই গোপনে চলে সবটা তিন বছর ধরে। এখন তাঁরা বলিউডের অন্যতম সুখী দম্পতী।