Sourav-Shah Rukh: ইডেনে এক যুগের পর গলে জল অভিমান, শাহরুখের আলিঙ্গনে সৌরভ!

IPL 2024, KKR vs DC: খেলা যতই মাঠে হোক, মাঠের বাইরেই তো যত খেলা! টিম হেরেছে ঠিকই, কিন্তু সৌরভ ম্যাচের পরই পড়লেন বেঙ্কটেশকে নিয়ে। তাঁর ব্যাটিং স্টান্স, ব্যালান্স নিয়ে নিয়ে টিপস দিয়ে গেলেন সৌরভ। কিন্তু সারা ম্যাচের আসল দৃশ্য ম্যাচের পর। শাহরুখের আলিঙ্গনে সৌরভ। আর কী চাই!

Sourav-Shah Rukh: ইডেনে এক যুগের পর গলে জল অভিমান, শাহরুখের আলিঙ্গনে সৌরভ!
Image Credit source: BCCI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 12:13 AM

অভিষেক সেনগুপ্ত

কী কী করলে একটা ম্যাচ জেতা যায়? মাঠে যদি টিম ভালো খেলে। প্রতিপক্ষের সব অঙ্ক যদি তছনছ করে দেওয়া যায়। এ সব না হয় মাঠেই হয়। কিন্তু মাঠের বাইরে হৃদয় জিততে হলে? যদি বহু পুরনো বিতর্ক মুছে ফেলতে হলে? শাহরুখ খান জানেন! এক যুগ আগের সেই পুরনো ক্ষতে কি এতদিনে প্রলেপ দিলেন? ২০১২ সালের সেই ম্যাচ আজও আলোচনায় আসে। সৌরভ গঙ্গোপাধ্যায় ছেড়েছেন কলকাতা। পুনে তাঁর নতুন ঠিকানা। ৫ মে কলকাতা জয় করতে এসেছিলেন মহারাজ। মন জয় করেছিলেন, কিন্তু হেরেছিলেন ম্যাচটা। ১২ বছর পর আবার হারলেন। সেদিনের সেই সৌরভের অভিমান আজ হয়তো গলে জল হয়ে গেল!

তখন ম্যাচ শেষ হয়েছে সবে। ছেলের হাত ধরে নাইটদের মালিক নেমে পড়েছেন মাঠে। ক্লাব হাউসের সামনে দাঁড়িয়ে সৌরভ। তাঁর পাঠশালায় ক্রিকেট শিখছেন ভেঙ্কটেশ আইয়ার। মাঠে চক্কর দিয়ে সৌরভের কাছে হঠাৎ হাজির শাহরুখ খান। সৌরভ বোঝার আগেই পিছন থেকে জড়িয়ে ধরলেন তাঁকে। সৌরভ যেন আপ্লুত। সৌরভ যেন আবেগতাড়িত। কিং খান ১২ বছর আগেও ম্যাচের পর সৌরভকে নিয়ে ঘুরেছিলেন মাঠ। সেবার অনেক অঙ্কের নিষ্পত্তি চেয়েছিলেন শাহরুখ। আইপিএলের আগে WPL-এর সময়ও দেখা হয়েছিল মহারাজ ও বাদশার। কিন্তু এ দিনের এই আলিঙ্গনে উষ্ণতা অনেক বেশি। স্রেফ সৌজন্য সাক্ষাতের থেকে অনেক বেশি। ইডেন হয়তো অপেক্ষা করেছিল এই মুহূর্তের জন্য। গ্যালারিও হাততালি দিচ্ছে ম্যাচের ফলাফল ভুলে।

খেলা যতই মাঠে হোক, মাঠের বাইরেই তো যত খেলা! টিম হেরেছে ঠিকই, কিন্তু সৌরভ ম্যাচের পরই পড়লেন ভেঙ্কটেশকে নিয়ে। তাঁর ব্যাটিং স্টান্স, ব্যালান্স নিয়ে নিয়ে টিপস দিয়ে গেলেন সৌরভ। কিন্তু সারা ম্যাচের আসল দৃশ্য ম্যাচের পর। শাহরুখের আলিঙ্গনে সৌরভ। আর কী চাই!