Trigrahi Yoga: দেবীপক্ষে বিরলতম ত্রিগ্রহী যোগের প্রভাব, আচমকা ধনলাভ ও প্রতিপত্তি পাবে এই ৪ রাশি

Durga Puja 2022: এই তিনটি গ্রহের মিলনের ফলে ত্রিগ্রহী যোগের এক অপূর্ব সংমিশ্রণ তৈরি হয়েছে। শারদীয়া নবরাত্রিতে ত্রিগ্রহী যোগের গঠন বিশেষ বিবেচিত হয়।

Trigrahi Yoga: দেবীপক্ষে বিরলতম ত্রিগ্রহী যোগের প্রভাব, আচমকা ধনলাভ ও প্রতিপত্তি পাবে এই ৪ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 5:02 PM

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের রাশিচক্রের পরিবর্তন এবং যুতি যোগের একটি বিশেষ তাৎপর্য রয়েছে। যখন একটি গ্রহ রাশিচক্র পরিবর্তন করে বা অন্য গ্রহের সাথে যোগাযোগ করে, তখন এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করে। আসুন আমরা আপনাকে বলি যে ধন, সুখ এবং সৌন্দর্যের দাতা শুক্র গোচর কন্যা রাশিতে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এখানে সূর্য দেবতা এবং বুধ ইতিমধ্যেই উপবিষ্ট। এমতাবস্থায় এই তিনটি গ্রহের মিলনের ফলে ত্রিগ্রহী যোগের এক অপূর্ব সংমিশ্রণ তৈরি হয়েছে। শারদীয়া নবরাত্রিতে ত্রিগ্রহী যোগের গঠন বিশেষ বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে কিছু রাশির উপর ত্রিগ্রহী যোগের শুভ প্রভাব থাকবে। সেই সঙ্গে দেবী দুর্গার বিশেষ আশীর্বাদও পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা ত্রিগ্রহী যোগের প্রভাবে উপকৃত হতে পারেন।

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য ত্রিগ্রহী যোগ শুভ প্রমাণিত হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ত্রিগ্রহী যোগের প্রভাবে সম্পদ ও সুখের উপায় বৃদ্ধি পাবে। আসলে এই রাশির দ্বিতীয় ঘরে ত্রিগ্রহী যোগ গঠিত হয়। রাশিফলের দ্বিতীয় ঘর অর্থ ও বক্তৃতা বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই যোগের শুভ প্রভাবে হঠাৎ আর্থিক লাভ হতে পারে। চাকরিতে পদোন্নতির সঙ্গে বেতনও বাড়তে পারে।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের ত্রিগ্রহী যোগ বিশেষ প্রভাব ফেলবে। এই যোগের শুভ প্রভাবে কর্মজীবন এবং ব্যবসায় অসাধারণ সাফল্য আসবে। এর পাশাপাশি, শুক্র ট্রানজিটের সময় চাকরির জন্য নতুন অফার পাওয়া যাবে। ব্যবসার প্রসারের সঙ্গে সঙ্গে অর্থনৈতিক সুবিধাও হবে। এই ত্রিগ্রহী যোগ ছাত্রদের জন্যও শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। এর মাধ্যমে ব্যবসায় অনেক বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। মা দুর্গার বিশেষ কৃপা লাভ হবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হতে চলেছে। আসলে, এই রাশির ১১তম ঘরে ত্রিগ্রহী যোগ গঠিত হয়। এমন পরিস্থিতিতে এই যোগের শুভ প্রভাবে আয় বাড়তে পারে। এছাড়াও, এই সময়ের মধ্যে অন্যান্য উত্স থেকে অর্থ লাভ করা যেতে পারে। এর মাধ্যমে অর্থ উপার্জনের পাশাপাশি ব্যবসা সম্প্রসারণ করা সম্ভব। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। চাকরিতে বড় কোনও পুরস্কার হতে পারে। পিতার সম্পত্তি থেকে আর্থিক সুবিধা হবে।