এ লজ্জা রাখি কোথায়! স্বামীকে গাছে বেঁধে যুবতীকে গণধর্ষণ, লালসার শিকার মানসিক ভারসাম্যহীন মহিলাও, এক রাজ্যে দুই ভয়ের চিত্র

Crime Against Women: একটি মন্দিরের কাছে পিকনিক স্পটে সদ্য বিবাহিত যুবক-যুবতীর উপরে চড়াও হয় একদল যুবক। তাঁরা ওই যুবককে গাছে বেঁধে রেখে, তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করে। ধর্ষণের ভিডিয়ো রেকর্ডও করে অভিযুক্তরা।

এ লজ্জা রাখি কোথায়! স্বামীকে গাছে বেঁধে যুবতীকে গণধর্ষণ, লালসার শিকার মানসিক ভারসাম্যহীন মহিলাও, এক রাজ্যে দুই ভয়ের চিত্র
প্রতীকী চিত্রImage Credit source: X
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 4:10 PM

ভোপাল: তিলোত্তমা কাণ্ডের পরও বদলায়নি কিছু। প্রমাণ মিলল আবারও। একই রাজ্যে পরপর দুটি পৌশাচিক নারী নির্যাতনের ঘটনা। একদিকে স্বামীকে গাছে বেঁধে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করা হল, অন্যদিকে এক মানসিক ভারসাম্যহীন মহিলাও লালসার শিকার হলেন। অর্ধনগ্ন, রক্তাক্ত অবস্থায় তাঁকে রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেল।

দুটি ঘটনাই ঘটেছে মধ্য প্রদেশে। রেওয়ায় এক যুবতী গণধর্ষণের শিকার হয়েছেন। অন্যদিকে, দেশের সবথেকে পরিচ্ছন্ন শহর ইন্দোরে এক মানসিক ভারসাম্যহীন মহিলাও ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ। ইন্দোর ধর্ষণ কাণ্ডে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রেওয়ার ঘটনায় তল্লাশি চলছে। জেরার জন্য তলব করা হয়েছে ১০০ জনকে।

জানা গিয়েছে, রেওয়ার ঘটনাটি ঘটেছে গত ২১ অক্টোবর। একটি মন্দিরের কাছে পিকনিক স্পটে সদ্য বিবাহিত যুবক-যুবতীর উপরে চড়াও হয় একদল যুবক। তাঁরা ওই যুবককে গাছে বেঁধে রেখে, তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করে। ধর্ষণের ভিডিয়ো রেকর্ডও করে অভিযুক্তরা। পুলিশে অভিযোগ জানালে, ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। ঘটনায় কমপক্ষে ৫ জন জড়িত ছিল বলেই অভিযোগ। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ১০০ জনকে তলব করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

অন্যদিকে, ইন্দোরে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক দিনমজুরের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, তদন্তকারীদের হাতে মঙ্গলবারের একটি সিসিটিভি ফুটেজ এসেছে যেখানে ওই মহিলাকে অর্ধনগ্ন ও রক্তাক্ত অবস্থায় রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। ওই ফুটেজ দেখেই অভিযুক্তকে চিহ্নিত করে কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার করে পুলিশ। জেরায় অভিযুক্ত ধর্ষণের কথা স্বীকার করে নিয়েছে।