Salman Khan: সলমনের বাড়ির নীচ থেকেই ক্যাব বুক করল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, তারপর…

Salman Khan-Lawrence Bishnoi: ক্যাব চালক নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে সলমনের বাড়ির নিরাপক্ষারক্ষীকে জিজ্ঞাসা করেন লরেন্স বিষ্ণোই নামে এখানে কেউ থাকেন কি না, তিনি ক্য়াব বুক করেছেন। শুনেই আঁতকে ওঠেন নিরাপত্তারক্ষী। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি।

Salman Khan: সলমনের বাড়ির নীচ থেকেই ক্যাব বুক করল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, তারপর...
সলমন খান। পাশে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 6:54 AM

মুম্বই: বলিউডের সুপারস্টার সলমন খানকে প্রাণে মারতে উঠে পড়ে লেগেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। গত বছর থেকেই বারে বারে সলমনকে হত্যার হুমকি দিচ্ছে জেলবন্দি গ্যাংস্টার। সম্প্রতিই সলমনের বাড়ির বাইরে গুলিও চলে। সেই হামলার পিছনেও হাত ছিল লরেন্সের গ্যাংয়েরই। এবার সলমনের বাড়ির নীচেও পৌছে গেল ‘লরেন্স’। তার নাম শুনেই আতঙ্কিত হয়ে পড়েন সলমনের নিরাপত্তারক্ষীরাও!

শোরগোল পড়তেই পুলিশ আসে। জানা যায়, এক ট্যাক্সি চালক এসে জিজ্ঞাসা করেছেন, লরেন্স বিষ্ণোই নামে একজন এই ঠিকানা থেকেই ক্যাব বুক করেছেন। শুনে চক্ষু চড়কগাছ পুলিশেরও। পরে তদন্ত করে জানা গেল, আসল লরেন্স বিষ্ণোই নয়, বছর কুড়ির এর যুবক এই কাণ্ড ঘটিয়েছেন। শুক্রবারই ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম রোহিত ত্যাগী। উত্তর প্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা সে। ওই যুবক ইচ্ছাকৃতভাবেই ফোন থেকে একটি ক্য়াব বুক করে লরেন্স বিষ্ণোইয়ের নামে। পিক আপ লোকেশন দেয় বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট, যা সলমনের ঠিকানা। সেখান থেকে বান্দ্রা পুলিশ স্টেশন অবধি ক্যাবটি বুক করে।

ক্যাব চালক নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে সলমনের বাড়ির নিরাপক্ষারক্ষীকে জিজ্ঞাসা করেন লরেন্স বিষ্ণোই নামে এখানে কেউ থাকেন কি না, তিনি ক্য়াব বুক করেছেন। শুনেই আঁতকে ওঠেন নিরাপত্তারক্ষী। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশও খবর পেয়ে ছুটে আসে। জিজ্ঞাসাবাদ করা হয় ক্যাব চালককে। এরপর অনলাইন লোকেশন ট্রাক করে অভিযুক্ত যুবকের খোঁজ পায়।

বিকেলেই গাজিয়াবাদ থেকে পুলিশ তাঁকে গ্রেফতাপ করে। মুম্বই আদালতে পেশ করা হলে, তাঁকে দুইদিনের জন্য বান্দ্রা পুলিশের হেফাজতে পাঠানো হয়েছে।  ধৃত যুবক জানিয়েছে, প্র্যাঙ্ক করতেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে ক্যাব বুক করেছিল সে।