Video: বিরিয়ানি পাওয়া যাবে না, শুনেই টেবিল ছেড়ে উঠে এলেন যুবক, তারপর…

Greater Noida Biryani: নৈশভোজ করতে গিয়ে সাধের বিরিয়ানি না পেলেন না। তারপর যা করলেন যুবক!

Video: বিরিয়ানি পাওয়া যাবে না, শুনেই টেবিল ছেড়ে উঠে এলেন যুবক, তারপর...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 4:51 PM

নয়া দিল্লি: নৈশভোজ করতে গিয়ে বিরিয়ানি না পেয়ে এক রেস্তোরাঁয় কর্মীদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল নয়ডার তিন ব্যক্তির নামে। পুরো ঘটনাটি ধরা পড়েছে রেস্তোরাঁর সিসিটিভি ক্যামেরায়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তিনজনকেই পরে গ্রেফতার করেছে নয়ডা পুলিশ।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। পুলিশ জানিয়েছে অভিযুক্ত তিনজনের নাম মনোজ রবীশ এবং কৃষ। রাত সাড়ে দশটা নাগাদ গ্রেটার নয়ডার অনসল প্লাজা মলে জ়াউক রেস্টোব়্যান্টে খেতে এসেছিল তারা। বিরিয়ানি অর্ডার করেছিল। কিন্তু, অনেক রাত হয়ে যাওয়ায় বিয়িয়ানি ফুরিয়ে গিয়েছিল। সেই কথা জানাতেই রেস্তোরাঁয় ধুন্ধুমার বাধায় তিনজন।

ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তিনজন রেস্তোরাঁর এক টেবিলে বসে খাবারের অপেক্ষা করছিলেন। রেস্তোরাঁর এক কর্মী কম্পিউটারে কোনও কাজে ব্যস্ত ছিলেন। আচমকা তিনজনের মধ্যে একজন উঠে এসে রেস্তোরাঁর ওই কর্মীকে মারধর করা শুরু করে। এরপর ওই কর্মীকে ঘাড় ধরে টেনে নিয়ে যাওয়া হয়। সিসি ক্যামেরায় এইটুকুই ধরা পড়লেও, রেস্তোরাঁ কর্মীটির দুর্ভোগ এখানেই শেষ হয়নি। তাঁকে রেস্তোরাঁর বাইরে নিয়ে গিয়ে বেশ কিছুক্ষণ ধরে লাথি-চড়-ঘুসি মারা হয় বলে অভিযোগ।

রেস্তোরাঁর অভিযোগের ভিত্তিতে, বৃহস্পতিবার তিনজনকেই গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে তারা দাদরি এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে নলেজ পার্ক থানায়, ইচ্ছাকৃত আঘাত করা এবং দাঙ্গা করার অভিযোগ আনা হয়েছে। গ্রেটার নয়ডার অতিরিক্ত পুলিশ কমিশনার মহেন্দ্র দেব জানিয়েছেন, “বুধবার রাতে তিন অভিযুক্ত ওই রেস্তোরাঁয় নৈশভোজ করতে গিয়েছিল এবং চিকেন বিরিয়ানি অর্ডার করেছিল। কিছুক্ষণ পর, আলতাফ নামে এক রেস্তোরাঁ কর্মী তাদের জানান যে বিরিয়ানি শেষ হয়ে গিয়েছে। অভিযুক্তদের একজন মেজাজ হারিয়ে ওই রেস্তোরাঁ কর্মীর কলার চেপে ধরে।”