School Bus: আন্ডারপাসের জমা জলে ডুবতে বসেছিল স্কুল বাস, দেখুন কী ভাবে বের করে আনা হল খুদে পড়ুয়াদের

Telangana: তেলঙ্গানার মেহবুবনগরে রয়েছে ভাস্যম টেকনোলজি স্কুল। রামচন্দ্রপুর, মাচানপল্লি এবং সুগুরগদ্দাফি এলাকা থেকে পড়ুয়াদের নিয়ে মেহবুবনগরের ওই স্কুলে আসছিস বাসটি। ৩০ জন পড়ুয়া ছিল সেই বাসে।

School Bus: আন্ডারপাসের জমা জলে ডুবতে বসেছিল স্কুল বাস, দেখুন কী ভাবে বের করে আনা হল খুদে পড়ুয়াদের
জলে ডুবে বাস। উদ্ধার করা হচ্ছে পড়ুয়াদের।
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jul 08, 2022 | 7:41 PM

হায়দরাবাদ: পডুয়াদের নিয়ে স্কুলে যাচ্ছিল বাস। প্রবল বৃষ্টিতে জল জমে ছিল আন্ডারপাসে। বাসের চালক ভেবেছিলেন জল পেরিয়ে নিয়ে চলে যাবেন বাসকে। কিন্তু আন্ডারপাসের মধ্যেই আটকে যায় বাস। কিছুক্ষণের মধ্যে জলের পরিমাণও বাড়তে শুরু করেছিল। বাসের তখন ডুবু অবস্থা। এর পরই বাসের চালক স্থানীয়দের সাহায্য চান। তার পর স্থানীয়রা এসে স্কুল বাসের মধ্যে থেকে ৩০ জন পড়ুয়াকে উদ্ধার করেন। এই ঘটনার ভিডিয়ো প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই। সেই ভিডিয়ো দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। জানা গিয়েছে, শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার মেহবুবনগরে। সেখানকার একটি স্কুলের বাসই আটকে পড়েছিল জলে।

তেলঙ্গানার মেহবুবনগরে রয়েছে ভাস্যম টেকনোলজি স্কুল। রামচন্দ্রপুর, মাচানপল্লি এবং সুগুরগদ্দাফি এলাকা থেকে পড়ুয়াদের নিয়ে মেহবুবনগরের ওই স্কুলে আসছিস বাসটি। ৩০ জন পড়ুয়া ছিল সেই বাসে। সেখানকার আন্ডারপাস পেরনোর সময় জলে মধ্যে আটকে যায় বাসটি। স্থানীয়দের অভিযোগ, ওই আন্ডারপাস আগে থেকেই জলে ভর্তি ছিল। বাসের চালক অযথা ঝুঁকি নিয়ে সেখান দিয়ে বাস নিয়ে যাওয়ার চেষ্টা করেন। যার জেরে ৩০ জন পড়ুয়া বিপদের সম্মুখীন হয়েছেন।

স্কুলের বাসের অবস্থা দেখে স্থানীয়রা নামের উদ্ধার কাজে। তাঁরা বাসের মধ্যে থেকে খুদে পড়ুয়াদের বের করে আনেন। ঘটনা নিয়ে সেখানকার এক পুলিশ অফিসার বলেছেন, “খুব অল্প সময়ের মধ্যেই খুদেদের উদ্ধার করা হয়েছে। আন্ডারপাস থেকে জলও সরিয়ে দেওয়া হয়েছে। বাস চালক আন্ডার পাসের জলের গভীরতা বুঝতে না পেরেই বাস নামিয়ে দিয়েছিলেন। যার জেরে এই পরিস্থিতি তৈরি হয়েছে।”

আগামী কয়েক দিনে তেলঙ্গানায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সে রাজ্যের জাগতিয়াল, রাজান্না সিরচিলা, করিমনগর, পেদাপল্লি, ওয়ারাঙ্গল জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla