ATM Theft: রাস্তায় উড়ছে ৫০০- ২০০০-র নোট! টাকা কুড়োতেই হুড়োহুড়ি শুরু করল স্থানীয় বাসিন্দা, মাথায় হাত পুলিশের

Robbery: ভিড় জনবসতি এলাকায় প্রবেশ করতেই চোরেরা পুলিশের থেকে পিছু ছাড়ানোর অভিনব পন্থা বের করে। গাড়ির পিছনের দিকের দরজা খুলে হাওয়ায় উড়িয়ে দিতে থাকে টাকা। 

ATM Theft: রাস্তায় উড়ছে ৫০০- ২০০০-র নোট! টাকা কুড়োতেই হুড়োহুড়ি শুরু করল স্থানীয় বাসিন্দা, মাথায় হাত পুলিশের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 11:29 AM

হায়দরাবাদ: ভোর রাতে হঠাৎ বেজে উঠল ব্যাঙ্কের অ্যালার্ম। নোটিফিকেশন এল এটিএম মেশিন ভাঙার। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হল পুলিশে। যতক্ষণে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছল, ততক্ষণে এটিএম উপড়ে টাকা নিয়ে রওনা দিয়েছে দুষ্কৃতীরা। পুলিশের ভ্যান ধাওয়া করতেই অভিনব পদ্ধতি অবলম্বন করল চোরেরা (Robbers)। রাস্তাতেই ছড়িয়ে দিল টাকা। আকাশে উড়তে থাকা টাকা কুড়োতে হুড়োহুড়ি শুরু করে দিলেন স্থানীয় বাসিন্দারা। তাদের আটকাবেন নাকি চোরেদের ধরবেন, তা ভাবতেই হিমশিম খেয়ে গেলেন পুলিশ কর্মীরা (Police)। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার (Telangana) জাগতিয়াল জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোর রাতে তেলঙ্গানার জাগতিয়াল জেলায় কোরুতলা শহরের এটিএমে চুরি হয়। চারজন চোরেরা এটিএমে হানা দেয়। তারা এটিএম ভাঙেন এবং টাকা বের করতে শুরু করেন। এই সময়ই এটিএম ও সংশ্লিষ্ট ব্যাঙ্কের অ্যালার্ম বেজে ওঠে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ওই সময় রাতে পুলিশের যে পেট্রোলিং ভ্যান ঘুরছিল, তা ঘটনাস্থলে পৌঁছয়। সোজা গিয়ে চোরেদের গাড়িতেই ধাক্কা মারে পুলিশের পেট্রোলিং ভ্য়ান।

এদিকে, পুলিশের গাড়ি আসতে দেখেই তড়িঘড়ি পালানোর চেষ্টা করে চোরেরা। তারা ওই গাড়িতে টাকা ভরে পালিয়ে যায়। ওই গাড়িকে পিছন পিছন ধাওয়া করে পুলিশের গাড়িটি। ভিড় জনবসতি এলাকায় প্রবেশ করতেই চোরেরা পুলিশের থেকে পিছু ছাড়ানোর অভিনব পন্থা বের করে। গাড়ির পিছনের দিকের দরজা খুলে হাওয়ায় উড়িয়ে দিতে থাকে টাকা।

বান্ডিল বান্ডিল টাকা রাস্তার ধারে পড়ে থাকতে দেখেই, সেই টাকা কুড়োনোর জন্য হুড়োহুড়ি শুরু করে দেন। রাস্তায় ভিড় হয়ে যাওয়ায় দাঁড় করিয়ে দিতে হয় পুলিশের গাড়ি। সেই সুযেগেই পালিয়ে যায় চোরেরা। পুলিশের তরফে জানানো হয়েছে, মোট ১৯ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে রাস্তা থেকে। অভিযুক্ত চোরদের ধরার চেষ্টা করা হচ্ছে।  ওই এটিএম ও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ  খতিয়ে দেখা হচ্ছে।