UP Child Theft: বিজেপি নেত্রীর বাড়ি থেকে উদ্ধার স্টেশন থেকে চুরি হওয়া শিশু! রাতারাতি বহিষ্কার দল থেকে

UP Child Theft: সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই স্টেশন থেকে যে ব্যক্তি শিশু চুরি করেছিল, তাঁকে গ্রেফতার করে জিআরপি। এরপর জিজ্ঞাসাবাদে জানা যায়, ফিরোজ়াবাদের এক বিজেপি নেত্রীর কাছে ওই শিশুটিকে বিক্রি করে দেওয়া হয়েছে।

UP Child Theft:  বিজেপি নেত্রীর বাড়ি থেকে উদ্ধার স্টেশন থেকে চুরি হওয়া শিশু! রাতারাতি বহিষ্কার দল থেকে
সিসিটিভি ফুটেজে ধরা পড়ে গোটা দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2022 | 1:20 PM

লখনউ: ঘুমন্ত মায়ের পাশ থেকেই সাত মাসের এক শিশুকে তুলে পালাচ্ছেন এক ব্যক্তি, সম্প্রতিই এমন এক চাঞ্চল্যকর ভিডিয়ো সামনে এসেছিল। মথুরা রেল স্টেশনে শিশু চুরির ভিডিয়ো সামনে আসতেই তদন্ত শুরু করেছিল পুলিশ। নিখোঁজ শিশুকে খুঁজতে খুঁজতে তারা পৌঁছেছিলেন উত্তর প্রদেশেরই ফিরোজাবাদের বিজেপি নেতার বাড়িতে। তদন্তে জানা যায়, অভিযুক্ত ওই ব্যক্তির কাছ থেকে ১ লক্ষ ৮০ হাজার টাকায় ওই শিশুটিকে কিনেছিল বিজেপি নেত্রী বিনীতা আগরওয়াল ও তাঁর স্বামী কৃষ্ণ মুরারী আগরওয়াল। গোটা ঘটনাটি সামনে আসতেই দল থেকে বহিষ্কার করা হল ওই নেত্রীকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৪ অগস্ট মথুরা রেলস্টেশন থেকে যে শিশু চুরির ঘটনাটি ঘটে, তার তদন্তে নেমেই বিজেপি নেত্রীর খোঁজ পাওয়া যায়। শিশু পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করেই অভিযুক্ত বিনীতা আগরওয়াল ও তাঁর স্বামী কৃষ্ণ মুরারী আগরওয়াল নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকায় ওই শিশুটিকে কিনেছিলেন। ইতিমধ্যেই তাদের গ্রেফতার করেছে পুলিশ। সঙ্গে গোটা ঘটনায় জড়িত আরও ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই স্টেশন থেকে যে ব্যক্তি শিশু চুরি করেছিল, তাঁকে গ্রেফতার করে জিআরপি। এরপর জিজ্ঞাসাবাদে জানা যায়, ফিরোজ়াবাদের এক বিজেপি নেত্রীর কাছে ওই শিশুটিকে বিক্রি করে দেওয়া হয়েছে। দ্রুত জিআরপি গিয়ে ওই শিশুটিকে উদ্ধার করে এবং অভিযুক্ত নেত্রী ও তাঁর স্বামীকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ওই দম্পতির একটি কন্যা সন্তান থাকলেও, তাদের ইচ্ছা ছিল পুত্র সন্তানের। বারংবার প্রচেষ্টা করা সত্ত্বেও সন্তান না হওয়ায়, তারা এভাবেই শিশুপুত্র কেনেন।

ফিরোজ়াবাদের বিজেপি শাখার প্রধান রাকেশ সানখাওয়ার জানান, ৫১ নম্বর ওয়ার্ডের কর্পোরেটরকে দল থেকে বিতাড়িত করা হয়েছে। চিঠিতে নীতিবিরুদ্ধ আচরণের কথা উল্লেখ করেই জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতে ওই বিজেপি নেত্রীকে দল ও যাবতীয় পদ থেকে বিতাড়িত করা হচ্ছে।