মাকে খুঁজতে বাড়ির বাইরে পা দিতেই ঘটল বিপদ, পাড়ার ‘দাদু’র লালসার শিকার ৯ বছরের নাবালিকা

শুক্রবার বাড়িতে মাকে দেখতে না পেয়ে তাঁর খোজে বাড়ির বাইরে বের হয় নাবালিকা। সেই সময়ই পাশের বাড়ির ওই অভিযুক্ত বৃদ্ধ তাঁকে ডাকে। খাবারের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ(Rape) করে নাবালিকাকে। পর্দাফাঁস না হওয়ার জন্য় ভয়ও দেখান।

মাকে খুঁজতে বাড়ির বাইরে পা দিতেই ঘটল বিপদ, পাড়ার 'দাদু'র লালসার শিকার ৯ বছরের নাবালিকা
প্রতীকী চিত্র

আগরতলা: মাকে খুঁজতে বাড়ির বাইরে বেরিয়েছিল নয় বছরের শিশু। তখনই পাশের বাড়ির “দাদু” আদর করে ডেকেছিলেন। খাবারের লোভ দেখিয়ে ডেকে নিয়ে গিয়েছিলেন ঘরে। কিন্তু তাঁর মনে যে লালসা ছিল, তা আন্দাজও করতে পারেনি নাবালিকা। বাড়িতে একা পেয়েই ৯ বছরের নাবলিকাকে ধর্ষণ (Rape) করল ৭৬ বছর বয়সী বৃদ্ধ। শনিবারই নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়।

ত্রিপুরা(Tripura)-র বেলনিয়া সাব ডিভিশনের পুলিশ অফিসার সৌম দেববর্মা বলেন, “শনিবার নির্যাতিতার মা ধর্ষমের অভিযোগ জানায়। তার ভিত্তিতেই ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। ওই বৃদ্ধের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬(এবি) ধারায় ও পকসো আইনে (POCSO Act) মামলা দায়ের করা হয়েছে।” শনিবারই তাঁকে আদালতে তোলা হয়। তবে সম্পূর্ণ রিপোর্ট জমা না পড়ায় এখনও রায়দান করেনি আদালত।

আরও পড়ুন: নির্বাচনী বৈঠকে কংগ্রেস নেতার হাতে জোটসঙ্গীর পতাকা, বচসা গড়াল হাতাহাতিতে

অভিযোগপত্র অনুযায়ী, শুক্রবার বাড়িতে মাকে দেখতে না পেয়ে তাঁর খোজে বাড়ির বাইরে বের হয় নাবালিকা। সেই সময়ই পাশের বাড়ির ওই অভিযুক্ত বৃদ্ধ তাঁকে ডাকে। খাবারের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে যায়। ওই বৃদ্ধের বাড়িতেও সেই সময় কেউ ছিল না বলেই জানা যায়। একা পেয়েই কিশোরীকে ধর্ষণ করে বৃদ্ধ।

কুকীর্তি যাতে ফাঁস না হয়, সেই জন্য ওই বৃদ্ধ ভয় দেখালেও বাড়ি ফিরেই নাবালিকা সব ঘটনা খুলে বলে। এরপরই তাঁর মা থানায় গিয়ে অভিযোগ জানান। বিকেলেই পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে।

আরও পড়ুন: প্রার্থী হচ্ছেন প্রাক্তন কংগ্রেস নেত্রীও, ধরমপুরে লড়বেন এল মুরুগান

Click on your DTH Provider to Add TV9 Bangla