Delhi Accident: ‘বিরলতম ঘটনা’, দিল্লির দুর্ঘটনায় দোষীদের ফাঁসির দাবি মুখ্যমন্ত্রীর

Delhi Accident: রবিবার ভোররাতে একটি স্কুটারে ধাক্কা মেরে তরুণীকে গাড়ির নীচে টেনে নিয়ে যায় এক চার চাকা। এই দুর্ঘটনায় তরুণীর মৃত্যুতে দোষীদের ফাঁসির সাজার দাবি তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী।

Delhi Accident: 'বিরলতম ঘটনা', দিল্লির দুর্ঘটনায় দোষীদের ফাঁসির দাবি মুখ্যমন্ত্রীর
গ্রাফিক্স : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 4:12 PM

নয়া দিল্লি: বর্ষবরণের রাতে এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থেকেছে দিল্লিবাসী (Delhi)। রবিবার ভোরে একটি স্কুটারে পিছন থেকে ধাক্কা মারে এক প্রাইভেট গাড়ি। সেই সময় স্কুটারে ছিলেন এক তরুণী। তিনি স্কুটার থেকে পড়ে যান। এবং গাড়ির নীচে আটকে পড়েন। সেই অবস্থাতেই তরুণীকে হিঁচড়ে টেনে নিয়ে যায় ঘাতক গাড়িটি। পরে কাঞ্ঝাওয়ালার কাছে গাড়ি থেকে তরুণীর দেহ বিচ্ছিন্ন হয়ে রাস্তায় ছিটকে পড়ে। সেখান থেকে তরুণীর নগ্ন দেহ উদ্ধার হয়। দুর্ঘটনার সময় গাড়িতে সেই সময় ৫ জন ছিলেন। ইতিমধ্য়েই ৫ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। এবার সেই দুর্ঘটনা নিয়েই মন্তব্য করলেন দিল্লির মুখ্যমন্ত্রী (Delhi CM) অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal)। তিনি এই পাঁচ অভিযুক্তেরই মৃত্যুদণ্ডের দাবি জানিয়েছেন।

অরবিন্দ কেজরীবাল এই দুর্ঘটনাকে “বিরল থেকে বিরলতম” বলে আখ্যা দিয়েছেন। তিনি বলেছেন, এই ঘটনায় দোষীদের কঠোর থেকে কঠোরতম সাজা দেওয়া উচিত। তিনি বলেছেন, “তরুণীর সঙ্গে যা হয়েছে তা খুবই লজ্জাজনক। দোষীদের চরম শাস্তি দেওয়া উচিত। তাদের ফাঁসি দেওয়া উচিত।” তিনি আরও বলেছেন,”বিরল থেকে বিরলতম অপরাধ এটি। আমি জানি না এই সমাজ কোনদিকে এগোচ্ছে।” এদিকে এই মৃত্যুর প্রতিবাদে সুলতানপুরী পুলিশ স্টেশনে জড়ো হয়েছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা সেখানে বিক্ষোভ প্রদর্শন করছেন।

প্রসঙ্গত, আমান বিহারের বাসিন্দা অঞ্জলি। কয়েক বছর আগে বাবা মারা গিয়েছেন। পরিবারে রয়েছেন মা, চার বোন ও দুই ভাই। ভাই-বোনের মধ্যে সবচেয়ে বড় তিনিই। রবিবার সকালে স্কুটিতে করে যাচ্ছিলেন ২০ বছরের অঞ্জলি। সেই সময়ই একটি চার চাকা গাড়ি ধাক্কা মারে স্কুটিতে। তারপর গাড়ির নীচেই তরুণীর দেহ আটকে যায়। প্রায় ১ ঘণ্টা ধরে গাড়ির নীচেই সেইভাবে আটকে আটকে থাকা অবস্থায় তাঁকে টেনে নিয়ে যাওয়া হয়। প্রায় ১২ কিলোমিটার চলার পর কাঞ্ঝাওয়ালায় গিয়ে তরুণীর দেহ গাড়ি থেকে বিচ্ছিন্ন হয়। ততক্ষণে তরুণী বিবস্ত্র হয়ে গিয়েছেন। সেখান থেকে তাঁর নগ্ন দেহ উদ্ধার হয়। গতরাতেই সেই মারুতি সুজুকি ব্য়ালেনো চিহ্নিত করে পুলিশ। এবং গাড়ির পাঁচজন সওয়ারিকেই গ্রেফতার করা হয়েছে বলে খবর। এক আধিকারিক জানিয়েছেন, গাড়ির রেজিস্টার্ড নম্বরের উপর ভিত্তি করে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্তদের বক্তব্য, তারা বুঝতে পারেনি গাড়িটি তরুণীতে এতটা রাস্তা টেনে নিয়ে গিয়েছে।

এই দুর্ঘটনার নিন্দা করে টুইট করেছেন দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভিকে সাক্সেনা। তিনি টুইটে লিখেছেন, “দোষীদের এই ভয়ঙ্কর অসংবেদবশীলতা দেখে হতবাক এবং এই বিষয়ের দিকে নজর রাখছি।” তিনি আরও জানান, “তরুণীর পরিবারকে সমস্ত রকমের সাহায্য করা হবে।”