১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত মদ পোড়ালেন অসমের মুখ্যমন্ত্রী

নিজে হাতে ১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত মদ পুড়িয়ে (Burns) করা বার্তা দিলেন হেমন্ত বিশ্বশর্মা। টুইটারে তার পোস্ট করা মদ পোড়ানোর ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত মদ পোড়ালেন অসমের মুখ্যমন্ত্রী
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 12:23 AM

গুয়াহাটি: মাদকের বিরুদ্ধে আরও কড়াকড়ি অসমের মুখ্যমন্ত্রী (Assam CM) হেমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। এবার তিনি ১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত মদ পুড়িয়ে শ্রাদ্ধ করলেন। প্রকাশ্যে মদের ওপর বুলডোজার চালানো হয়। মাদক দ্রব্যের চোরা করবারিতে ওপরের দিকে উঠে আসছে রাজ্যের নাম। সেই কারণেই উদ্যোগে প্রশাসন।

কয়েক মাস ধরেই চোরা মদের বিরুদ্ধে অভিযানে নেমেছে অসম প্রশাসন। ইতিমধ্যেই ১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত করা হয়। মদ পোড়ানোর ছবি টুইট করেন মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। যুবসমাজ যাতে মদ্যের দিনে আকর্ষণীয় না হয়ে পড়ে তার জন্য তিনি সব রকম চেষ্টা চালাবেন বলে জানিয়েছেন।

জানা গিয়েছে, বার্মা থেকে নাগাল্যান্ড হয়ে অসমে ঢোকে চোরা মদ। এরপর সেই মদ ছড়িয়ে পড়ে সারা দেশে। খবর পেয়েই সতর্ক হয়েছে রাজ্য সরকার। অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা ইতিমধ্যেই পুলিশকে নির্দেশ দিয়েছেন চোরা করবারির পায়ে উদ্দেশ্য করে গুলি চালাতে।

মদ্য বিরোধী হওয়ার কারণে নিজে হাতে ১৬৩ কোটি টাকার বাজেয়াপ্ত মদ পুড়িয়ে করা বার্তা দিলেন হেমন্ত বিশ্বশর্মা। টুইটারে তার পোস্ট করা মদ পোড়ানোর ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি জানিয়েছেন, আগামী দিনেও এই অভিযান চালিয়ে যাবে রাজ্য প্রশাসন। আরও পড়ুন: কিশোরীকে ভুলিয়ে ধর্ষণের অভিযোগ