কিশোরীকে ভুলিয়ে ধর্ষণের অভিযোগ

ধর্ষণের পর ফাকা রাস্তায় (Road) ফেলে রাখা হয় ধর্ষিতাকে। সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত। ঘটনায় নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন।

কিশোরীকে ভুলিয়ে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:53 PM

কানপুর: ফের অশান্ত যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশ। ১৮ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ। বাজার করতে যাওয়ার সময় ধর্ষণ (Rape) করা হয় বলে অভিযোগ। কানপুর (Kanpur) বাবুপুরওয়া এলাকার ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। ১৮ বছরের মেয়েকে প্রথমে অপহরণ করা হয়।

ঘটনার জেরে এলাকাবাসীরা আতঙ্কে ভুগছেন। বেশ কিছুদিন ধরেই নানা খারাপ ঘটনার কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসছে উত্তরপ্রদেশের নাম। ফের মানবিক ঘটনার সাক্ষী থাকল যোগীরাজ্য। ১৮ বছরের মেয়েকে ভুলিয়ে ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয় ফাকা এলাকায়।

তারপর ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষণের পর ফাকা রাস্তায় ফেলে রাখা হয় ধর্ষিতাকে। সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত। ঘটনায় নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন। পুলিশে খবর দেওয়া হলে তৎপরতার সঙ্গে অপরাধীকে খুঁজে বের করার উদ্যোগ নেওয়া হয়।

ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ১৮ বছরের ওই মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছে অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, অভিযুক্তর কড়া শাস্তি হবে। আরও পড়ুন: কাদম্বিনীর জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য গুগলের