Bizarre News: শরীরে টম্যাটো সস ছড়িয়ে স্বামীকে ‘খুনের’ ছবি পাঠানো হল পরকীয়ায় লিপ্ত স্ত্রীকে, এর পরের ঘটনা স্তম্ভিত করবে আপনাকে

Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের চক্রান্ত করেছিলেন স্ত্রী। স্বামীকে খুন করানোর জন্য তিনি ভাড়া করেছিলেন তিন জনকে।

Bizarre News: শরীরে টম্যাটো সস ছড়িয়ে স্বামীকে ‘খুনের’ ছবি পাঠানো হল পরকীয়ায় লিপ্ত স্ত্রীকে, এর পরের ঘটনা স্তম্ভিত করবে আপনাকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 6:44 PM

বেঙ্গালুরু: অন্য পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। তাঁর সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের চক্রান্ত করেছিলেন স্ত্রী। স্বামীকে খুন করানোর জন্য তিনি ভাড়া করেছিলেন তিন জনকে। বেশ কিছু টাকা অগ্রিমও দিয়েছিলেন। কিন্তু ভাড়াটে খুনিদের জন্যই সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। উল্টে স্বামী গোটা ঘটনার কথা জানিয়ে দেন পুলিশকে। এরপরই পুলিশ গ্রেফতার করেছে ওই মহিলাকে। ষড়যন্ত্রে অংশীদার থাকায় ওই মহিলার মাকেও গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

পুলিশ জানিয়েছে, ২৬ বছরের ওই মহিলার নাম অনুপল্লবী। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল নবীন কুমারের। নবীন পেশায় ট্যাক্সিচালক। বেঙ্গালুরুর দোদ্দাবিদারাকাল্লু এলাকায় এলাকায় থাকেন তিনি। সম্প্রতি অনুপল্লবী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। হিমবন্ত কুমার নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। দু’জন মিলে নবীনকে খুনের চক্রান্ত করেন। সে জন্য হরিশ, নাগারাজু এবং মুগিলান নামের তিন জনকে ভাড়া করেন। দু’লক্ষ টাকার বিনিময়ে নবীনকে খুনের চুক্তি হয়েছিল তাঁদের মধ্যে। অগ্রিম হিসাবে ওই তিন জনকে ৯০ হাজার টাকা দিয়েছিল বলেও জানিয়েছে পুলিশ। নবীনকে খুন করার পর বাকি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

২৩ জুলাই হরিশ এবং তাঁর দুই সঙ্গী নবীন কুমারকে অপহরণ করে নিয়ে গিয়েছিলেন তামিলনাড়ুতে। খুনের জন্য সুপারি নিলেও খুন করার সাহস হয়নি তাঁদের। উল্টে অপহরণের পর নবীনের বন্ধুত্ব হয়ে যায় তাঁদের। খুনের জন্য অগ্রিম টাকায় তাঁরা চার জন মিলে পার্টিও করেন। ইতিমধ্যে অনুপল্লবী এবং হিমবন্ত তিন জনকে ফোন করে, জানতে চান খুনের ব্যাপারে। তখন তিন জন নবীনের দেহে টমাটো সস ঢেলে ছবি পাঠান অনুপল্লবী এবং তাঁর প্রেমিককে।

সেই ছবি দেখে ভয় পেয়ে যান হিমবন্ত। এবং আত্মহত্যা করেন তিনি। ইতিমধ্যে নবীনের খোঁজ না পেয়ে তাঁর বোন থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন। ৬ অগস্ট নবীন ফিরে আসেন বেঙ্গালুরুতে। তার পর গোটা ঘটনার কথা জানান পুলিশকে। এর পরই অভিযুক্ত অনুপল্লবীকে গ্রেফতার করে পুলিশ। অনুপল্লবী এবং হিমবন্তের ফোন পরীক্ষা করে পুলিশ জানতে পারে, অনুপল্লবীর মা আম্মোজা্ম্মা এই ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।