Bihar Woman Harassment: পুলিশের বোঝানোতেও সন্তুষ্ট হননি, সন্দেহের বশে স্ত্রীকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটালেন স্বামী!

Bihar Woman Harassment: নিগৃহীত ওই মহিলার স্বামীর সন্দেহ ছিল, তাঁর স্ত্রীর সঙ্গে গ্রামের কোনও ব্যক্তির অবৈধ সম্পর্ক রয়েছে। এই নিয়ে অশান্তি চরমে ওঠায় অভিযুক্ত দীপক রাম শুক্রবার পুলিশের দ্বারস্থ হন এবং তাদের হস্তক্ষেপ করার অনুরোধ জানান।

Bihar Woman Harassment: পুলিশের বোঝানোতেও সন্তুষ্ট হননি, সন্দেহের বশে স্ত্রীকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটালেন স্বামী!
ল্যাম্পপোস্টে বেঁধে মারধর করা হয় মহিলাকে। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 1:48 PM

বিলাসপুর: স্বামীর সন্দেহ, গ্রামের এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর সম্পর্ক (Illicit Relation) রয়েছে। সুবিচার চেয়ে পুলিশেরও দ্বারস্থ হয়েছিলেন স্বামী। কিন্তু পরিবারের সদস্যরা বিচারের ‘অন্য’ পথ বেছে নিলেন। গ্রামের একটি ল্যম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করা হল মহিলাকে। নীরব দর্শক হয়ে দাঁড়িয়ে থাকলেন পাড়া-পড়শিরা। নির্মম অত্যাচারের এই ঘটনাটি ঘটেছে বিহার(Bihar)-র রোহতাস জেলায়। ইতিমধ্যেই পুলিশ নির্যাতিতার স্বামী সহ শ্বশুরবাড়ির ৫ জনকে গ্রেফতার করেছে।

রবিবার সকালেই একটি ছবি সামনে আসে, যেখানে দেখা যায় এক মহিলাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি বিহারের রোহতাসের সিংপুরের। ওই গ্রামেরই এক পরিবার বধূকে ইলেকট্রিকের খুঁটির সঙ্গে বেঁধে রেখে মারধর করেন। জানা গিয়েছে, কয়েক বছর আগেই ওই দম্পতির বিয়ে হয়েছিল। তাদের তিন সন্তান রয়েছে।

নিগৃহীত ওই মহিলার স্বামীর সন্দেহ ছিল, তাঁর স্ত্রীর সঙ্গে গ্রামের কোনও ব্যক্তির অবৈধ সম্পর্ক রয়েছে। এই নিয়ে অশান্তি চরমে ওঠায় অভিযুক্ত দীপক রাম শুক্রবার পুলিশের দ্বারস্থ হন এবং তাদের হস্তক্ষেপ করার অনুরোধ জানান। এরপরে স্টেশন হাউস ইনচার্জ ওই দম্পতিকে ডেকে পাঠান এবং তাদের সঙ্গে কথা বলেন।

তবে গ্রামে ফিরতেই দীপক, তাঁর বাবা শিবপুজন রাম ও তার পরিবারের তিন সদস্য ওই মহিলাকে বাড়ির সামনের বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে দেন এবং বেধড়ক মারধর করতে শুরু করেন। স্থানীয় বাসিন্দাদের মারফত পুলিশ খবর পেতেই ঘটনাস্থানে পৌঁছয় পুলিশ এবং ওই মহিলাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

রোহতাসের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট আশিস ভারতী জানান, দীপকরাম, তাঁর বাবা শিবপুজন রাম সহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের তরফে এফআইআর দায়ের করা হয়েছে এবং গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: Delhi Power Crisis: কয়লা কি ফুরলো? এমন লোডশেডিং যে ‘ফ্রি’ ২০০ ইউনিটও খরচ হচ্ছে না রাজধানীবাসীর 

আরও পড়ুন: Mamata Banerjee Demands New High Court: চাপ কমুক কলকাতা হাইকোর্টের, উত্তরবঙ্গে পৃথক হাইকোর্টের প্রস্তাব দিলেন মুখ্যমন্ত্রী