Amit Shah Attacks KCR: ‘পশ্চিমবঙ্গ বানিয়ে ফেলতে চাইছেন রাজ্যকে’, TRS-র ‘স্টিয়ারিং’ কার হাতে, জানালেন শাহ

Amit Shah Attacks KCR: 'পশ্চিমবঙ্গ বানিয়ে ফেলতে চাইছেন রাজ্যকে', TRS-র 'স্টিয়ারিং' কার হাতে, জানালেন শাহ
কেসিআরকে কড়া ভাষায় আক্রমণ অমিত শাহের। ছবি:PTI

Amit Shah Attacks KCR: কেন্দ্রীয় মন্ত্রী বলেন, "টিআরএস দলের প্রতীক দল গাড়ি। গাড়ির স্টিয়ারিং সবসময়ই চালকের হাতে থাকে, কিন্তু টিআরএসের গাড়ির স্টিয়ারিং রয়েছে ওয়াইসির হাতে।"

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

May 15, 2022 | 2:01 PM

হায়দরাবাদ: আগামী বছরই বিধানসভা নির্বাচন (Telangana Assembly Election 2023)। তার আগেই শাসক-বিরোধী দলের দোষারোপে চড়ছে রাজনীতির পারদ। শনিবার তেলঙ্গানায় একটি রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও(K Chandrashekhar Rao)-কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। তেলঙ্গানাকে পশ্চিমবঙ্গ বানিয়ে ফেলার চেষ্টা করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন। একইসঙ্গে তিনি দাবি করেন যে আসলে মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) কেসিআরের দলকে নিয়ন্ত্রণ করছেন।

বিগত একমাস ধরে তেলঙ্গানায় বিজেপির তরফে যে ‘প্রজা সংগ্রাম যাত্রা’ শুরু করা হয়েছিল, তার শেষ দিনের অনুষ্ঠানে যোগ দিতে তেলঙ্গানায় গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। শনিবার মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, “তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কেসিআর এই রাজ্যকে পশ্চিমবঙ্গ বানিয়ে ফেলতে চাইছেন। ওনাকে এখনই থামাতে হবে। একইসঙ্গে বিজেপি কর্মী সাই গণেশকে যারা হত্য়া করেছেন, সেই সমস্ত অপরাধীদের যাতে কড়া শাস্তি দেওয়া হয়, তাও নিশ্চিত করব আমরা।”

অল ইন্ডিয়া মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিনের নেতা আসাউদ্দিন ওয়াইসি কেসিআরের দলকে পরিচালন করে বলেও অভিযোগ করেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “টিআরএস দলের প্রতীক দল গাড়ি। গাড়ির স্টিয়ারিং সবসময়ই চালকের হাতে থাকে, কিন্তু টিআরএসের গাড়ির স্টিয়ারিং রয়েছে ওয়াইসির হাতে। আমার ৫৭ বছরের রাজনৈতিক জীবনে আমি এর থেকে বড় দুর্নীতির সরকার দেখিনি।”

এই খবরটিও পড়ুন

অমিত শাহ অভিযোগ করেন যে, রাজ্যের মুখ্যমন্ত্রী যাবতীয় দায়িত্ব কোনও নির্বাচিত প্রতিনিধিদের হাতে নয়, নিজের ছেলেমেয়েদের হাতেই দিয়ে রেখেছেন। সরকারের তরফে কৃষকদের এক লক্ষ টাকা অবধি ঋণ মকুবের যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তাও পূরণ করা হয়নি বলে তিনি জানান। শাহ বলেন, “তেলঙ্গানা গঠন হওয়ার সময় কেসিআর আপনাদের নীলু(জল) , নিধালু (তহবিল) ও নিয়ামাকালু (কর্মসংস্থান)-র প্রতিশ্রুতি দিয়েছিলেন। একটিও কি পূরণ হয়েছে? আমাদের দেখুন, যদি বিজেপি ক্ষমতায় আসে, তবে রাজ্যের যুব সমাজের জন্য বিপুল কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA