Cylinder Blast: ছিন্নভিন্ন মাথা-ধড়, রান্নাঘরের দেওয়ালে শুধুই মা ও তিন সন্তানের রক্তের দাগ, সাতসকালেই বীভৎস দৃশ্য

Cylinder Blast: বিস্ফোরণের শব্দেই ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই পুলিশ ও দমকলে খবর দেন। দমকলের ইঞ্জিন এসে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নেভায়। পুলিশের তরফে জানানো হয়েছে, বিস্ফোরণের অভিঘাত এতটাই বেশি ছিল যে বাড়ির ছাদ, দেওয়াল উড়ে গিয়েছে। ঘরের ভিতরে যা ছিল, সব কিছু পুড়ে ভস্ম হয়ে গিয়েছে। 

Cylinder Blast: ছিন্নভিন্ন মাথা-ধড়, রান্নাঘরের দেওয়ালে শুধুই মা ও তিন সন্তানের রক্তের দাগ, সাতসকালেই বীভৎস দৃশ্য
বিস্ফোরণের পর ঘরের অবস্থা।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Mar 30, 2024 | 10:15 AM

লখনউ: সাতসকালেই ভয়ঙ্কর কাণ্ড। রান্না করতে বসে বিস্ফোরণ সিলিন্ডারে। ছিন্নভিন্ন হয়ে গেল মা ও তিন সন্তানের দেহ। আগুন লেগে যায় বাড়িতে। দুর্ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের দেওরিয়া জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে উত্তর প্রদেশের দেওরিয়া জেলার দুমরি গ্রামে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার সময় বাড়িতে গোটা পরিবার উপস্থিত ছিল। ওই মহিলা পরিবারের সকলের জন্য চা-জলখাবার তৈরি করছিলেন। হঠাৎ সেই সময় সিলিন্ডারে বিস্ফোরণ হয়। ছিন্নভিন্ন হয়ে যান ওই মহিলা। বিস্ফোরণে তিন সন্তানেরও মৃত্যু হয়।

বিস্ফোরণের শব্দেই ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই পুলিশ ও দমকলে খবর দেন। দমকলের ইঞ্জিন এসে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নেভায়। পুলিশের তরফে জানানো হয়েছে, বিস্ফোরণের অভিঘাত এতটাই বেশি ছিল যে বাড়ির ছাদ, দেওয়াল উড়ে গিয়েছে। ঘরের ভিতরে যা ছিল, সব কিছু পুড়ে ভস্ম হয়ে গিয়েছে।

বিস্ফোরণে ওই মহিলা ও তাঁর তিন সন্তানের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। পুড়ে যায় দেহাংশগুলিও। তবে দুর্ঘটনায় আর কোনও হতাহতের খবর নেই। কী কারণে বিস্ফোরণটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে এসেছে ফরেন্সিক টিমও। তারা নমুনা সংগ্রহ করছেন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকাল সাতটা-সাড়ে সাতটা নাগাদ হঠাৎ ভয়ঙ্কর শব্দ কানে আসে। সঙ্গে সঙ্গে তাঁরা ছুটে আসেন। দেখতে পান, বাড়ি থেকে কালো ধোঁয়া বের হচ্ছে। দেওয়াল, ছাদ ভেঙে পড়েছে। ভিতরে ঢোকার সাহস দেখাননি আর কেউ। সঙ্গে সঙ্গে পুলিশ ও দমকলে খবর দেন তাঁরা।