রাত থেকেই চলছে গুলির লড়াই, শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর জালে আটক ২ জঙ্গি

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীনগরের নাওগাম এলাকার ওয়াগুরায় গতকাল রাত থেকে গুলির লড়াই শুরু হয়। এরপরই গোটা এলাকাটি ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনীরা।

রাত থেকেই চলছে গুলির লড়াই, শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর জালে আটক ২ জঙ্গি
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 9:09 AM

শ্রীনগর: রাত থেকেই উপত্যকায় চলছে গুলির লড়াই। জম্মু-কাশ্মীরের শ্রীনগরে মঙ্গলবার রাতেই জঙ্গিদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের গুলির লড়াই শুরু হয়। এ দিন সকালেও চলছে গুলির লড়াই। শেষ খবর পাওয়া অবধি নিরাপত্তারক্ষীদের হাতে আটক হয়েছে দুই জঙ্গি।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীনগরের নাওগাম এলাকার ওয়াগুরায় গতকাল রাত থেকে গুলির লড়াই শুরু হয়। এরপরই গোটা এলাকাটি ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনীরা। এখনও অবধি দু’জন জঙ্গি আটকে রয়েছে বলেই জানা গিয়েছে। জম্মু-কাশ্মীর পুলিশের তরফেই এই ঘটনা টুইট করে জানানো হয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, গতকাল রাত থেকে গুলির লড়াই চলায় আরও জঙ্গি উপস্থিতির আশঙ্কা করা হচ্ছে। ইতিমধ্যেই ওই এলাকার সমস্ত প্রবেশ ও বেরনোর পথ আটকে দেওয়া হয়েছে। স্থানীয় বাসিন্দাদেরও বাইরে বের হতে নিষেধ করা হয়েছে। সংঘর্ষস্থলে আরও জওয়ান পাঠানো হচ্ছে।

বিগত এক মাসে বড় কোনও এনকাউন্টারের খবর না মিললেও তার আগে মার্চ- এপ্রিল মাসে অবন্তীপুরা ও সোপিয়ানে সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই হয়েছিল। সেই ঘটনায় তিন জঙ্গির মৃত্যু হয়, গুলিতে আহত হন এক জওয়ানও। তবে এদিনের ঘটনায় এখনও অবধি হতাহতের কোনও খবর মেলেনি। আটক জঙ্গিরা কোন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত, সে বিষয়েও কিছু জানা যায়নি।

আরও পড়ুন: গাজিয়াবাদকাণ্ডে টুইটারের নামেও এফআইআর, শাস্তিস্বরূপ আইনি সুরক্ষা তুলে নিল কেন্দ্র