চাকরির বিজ্ঞপ্তিতে ‘টাইপো’ ছিল, ব্যাখ্যা দিল এইচডিএফসি

এরপরেই ব্যাঙ্কের (Bank) পক্ষ থেকে ব্যাখ্যা দেওয়া হয়েছে, তারা এমনটা করতে চাননি। কিন্তু টাইপো হয়ে গিয়ে এমন ভুল বার্তা পৌঁছেছে। এর জন্য দুঃখ প্রকাশ করেছেন এইচডিএফসি ব্যাঙ্কের মুখপাত্র।

চাকরির বিজ্ঞপ্তিতে 'টাইপো' ছিল, ব্যাখ্যা দিল এইচডিএফসি
ছবি- টুইটার

নয়া দিল্লি: এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের পক্ষ থেকে চাকরির পরীক্ষার জন্য বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। সেই বিজ্ঞাপন দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। সেখানে বলা হয়েছে, ২০২১ পাস করা প্রার্থীরা যোগ্য নন। এতেই বিতর্ক দানা বেঁধেছে। এই নিয়ে সমালোচিত হতে হয়েছে ভারতের (India) সবচেয়ে বড় বেসরকারি ব্যাঙ্ক এইচডিএফসিকে।

এরপরেই ব্যাঙ্কের পক্ষ থেকে ব্যাখ্যা দেওয়া হয়েছে, তারা এমনটা করতে চাননি। কিন্তু টাইপো হয়ে গিয়ে এমন ভুল বার্তা পৌঁছেছে। এর জন্য দুঃখ প্রকাশ করেছেন এইচডিএফসি ব্যাঙ্কের মুখপাত্র। তিনি আরও জানিয়েছেন, স্নাতকপ্রার্থীরা আবেদন করতেই পারেন।

ওই বিজ্ঞাপনে বলা হয়েছে ২৮ বছরের কম বয়সী স্নাতকপ্রার্থীরা আবেদন করতে পারবেন। যদিও ‘ভুল’ বিজ্ঞাপনটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ এর নিন্দা করেছেন। এইচডিএফসি ব্যাঙ্কের পক্ষ থেকে সংশোধিত বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে এক সংবাদপত্রে। আরও পড়ুন: PMSMY Pension Scheme: প্রতিদিন ১ টাকা ৮০ পয়সা জমিয়ে ৩৬ হাজার টাকা পেনশন

Click on your DTH Provider to Add TV9 Bangla