Husband Wife and Passport : বর, বউ ও পাসপোর্ট! মালদ্বীপে পরকিয়া করে ধরা না পড়েও হাজতবাস ইঞ্জিনিয়ারের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Jul 11, 2022 | 9:44 PM

Husband Wife and Passport : মালদ্বীপে পরকিয়া করতে গিয়েছিলেন ইঞ্জিনিয়ার স্বামী। স্ত্রীর থেকে লুকোতে পাসপোর্টের পাতা ছিঁড়ে পুলিশের জালে ইঞ্জিনিয়ার।

Husband Wife and Passport : বর, বউ ও পাসপোর্ট!  মালদ্বীপে পরকিয়া করে ধরা না পড়েও হাজতবাস ইঞ্জিনিয়ারের
গ্রাফিক্স সৌজন্যে : টিভি৯ বাংলা

মুম্বই : মালদ্বীপে গিয়ে প্রেমিকার সঙ্গে সময় কাটিয়ে বিপাকে পড়লেন এক বিবাহিত ব্যক্তি। তবে নিজের স্ত্রীর কাছে সেই ভ্রমণের কথা ফাঁস হয়ে যাওয়ার জন্য চাপে পড়েননি সেই ব্যক্তি। চাপে পড়েন পাসপোর্টের পাতা ছেঁড়ার কারণে। স্ত্রীর কাছে মালদ্বীপ ভ্রমণের তথ্য যাতে ফাঁস না হয়, তার জন্য সেই ব্যক্তি পাসপোর্টের পাতা ছিঁড়ে ফেলেন। যে পাতায় মালদ্বীপের ভিসা ছিল, সেই পাতাটাই ছিঁড়েছিলেন সেই ব্যক্তি। তবে কাজটা করার সময় হয়ত তিনি জানতেন না যে তাঁর এই কাজের জন্য তাঁকে হাজতবাস করতে হবে।

রিপোর্ট অনুযায়ী, গ্রেফতার হওয়া ব্যক্তির বয়স ৩২ বছর। পেশায় ইঞ্জিনিয়ার ওই ব্যক্তি এক বহুজাতিক সংস্থায় চাকরি করেন। সেই ব্যক্তি নিজের স্ত্রীকে বলেন যে তিনি অফিসের কাজে বিদেশ ভ্রমণে যাচ্ছেন। যদিও অফিসের কাজে না গিয়ে সেই ব্যক্তি গিয়েছিলেন মালদ্বীপে ছুটি কাটাতে। তাঁর সঙ্গে ছিলেন এক মহিলা সঙ্গী। এই সঙ্গীর সঙ্গে পরকিয়ার সম্পর্ক ছিল ইঞ্জিনিয়ারের। এদিকে মালদ্বীপ ভ্রমণকালে সেই ইঞ্জিনিয়ারের স্ত্রী বহুবার হোয়াটসঅ্যাপে ফোন করেন তাঁকে। তবে ইঞ্জিনিয়ার নিজের স্ত্রীর ফোন ধরেননি। তবে স্ত্রীর মুহুর্মুহু ফোনের জেরে নির্ধারিত দিনের আগেই ফিরে আসার সিদ্ধান্ত নেন সেই ইঞ্জিনিয়ার। তবে স্ত্রীর কাছে যাতে ধরা না পড়তে হয়, তার জন্য তিনি ভিসার পাতা ছিঁড়ে ফেলেন পাসপোর্ট থেকে।

এদিকে সেই ছেঁড়া পাসপোর্ট নিয়ে মুম্বই বিমানবন্দরে সেই ইঞ্জিনিয়ার পৌঁছতেই ইমিগ্রেশন কর্তাদের খটকা লাগে। ভিসার পাতা খুঁজে না পেয়ে অফিসাররা বিষয়টি খতিয়ে দেখেন। দেখা যায় পাসপোর্টের ৩ থেকে ৬ এবং ৩১ থেকে ৩৪ নম্বর পাতা নেই। এরপরই তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জালিয়াতির দায়ে পুলিশ সেই ইঞ্জিনিয়ারকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের সময় পরে সেই ব্যক্তি পুরো ঘটনা খুলে বলেন পুলিশকে। পুলিশ জানায়, সেই ব্যক্তি এই বিষয়ে অবগত ছিলেন না যে পাসপোর্টের পাতা ছেঁড়া আইনত অপরাধ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla