Kerala Assembly Election 2021: ‘দিল্লি, ত্রিপুরাতে যা হয়েছে, এখানেও তাই হবে’, নির্বাচনে ৭০ আসন নিয়ে আত্মবিশ্বাসী মেট্রোম্যান

সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ই শ্রীধরন বলেন, "আসন্ন নির্বাচনে বিজেপি কমপক্ষে ৭০টি আসনে জয়লাভ করবে।"

Kerala Assembly Election 2021: 'দিল্লি, ত্রিপুরাতে যা হয়েছে, এখানেও তাই হবে', নির্বাচনে ৭০ আসন নিয়ে আত্মবিশ্বাসী মেট্রোম্যান
সভামঞ্চে ই শ্রীধরন। ছবি:PTI
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 6:53 PM

তিরুবনন্তপুরম: আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির জয় নিয়ে নিশ্চিত মেট্রোম্যান ই শ্রীধরন(E Sreedharan)। গত বিধানসভা নির্বাচনের তুলনায় আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির ফলে আকাশ-পাতাল ফারাক হবে বলেই জানান তিনি।

আগামী ৬ এপ্রিল কেরলে বিধানসভা নির্বাচন (Kerala Assembly Election 2021) হতে চলেছে। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে একটিমাত্র আসন থেকে জয়লাভ করেছিল বিজেপি। এবারের নির্বাচনে সেই সংখ্যাই ১০০-এ পৌঁছনোর লক্ষ্য তাদের। তবে সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ই শ্রীধরন বলেন, “আসন্ন নির্বাচনে বিজেপি কমপক্ষে ৭০টি আসনে জয়লাভ করবে।”

আরও পড়ুন: ৩৫ হাজার একর জমি বিক্রি করবেন পুরীর প্রভু জগন্নাথ, কিনতে কত খরচ হবে জানেন?

ত্রিপুরা ও দিল্লি সরকারের তুলনা টেনে তিনি বলেন, “বিধানসভা নির্বাচনের আগে দিল্লি ও ত্রিপুরায় আপ ও বিজেপির একটি করেই বিধায়ক ছিল। যদি তারা ক্ষমতায় আসতে পারে, তবে বিজেপিও নিশ্চিতভাবে ক্ষমতায় আসবে।”

পিনারাই সরকারের সমালোচনা করে ও নিজের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “কেরলে নিশ্চিতভাবে সরকারে পরিবর্তন আসবে। বন্যার সময় পিনারাই বিজয়নের সরকার কিছু করতে পারেননি। এখনও অবধি কোনও স্থায়ী সমাধানও খুঁজে পাননি তাঁরা। পিনারাই বিজয়ন সবকিছু একাই করতে চান। ডান বা বাম জোট উন্নয়ন কী, সেটাই জানেন না। এই পরিস্থিতিতে বিজেপির পক্ষে নতুন কোনও মুখকে মুখ্যমন্ত্রী পদে প্রার্থী ঘোষণা করা কঠিন বিষয়। তবে দলের প্রয়োজন একজন দক্ষ ব্যক্তিকে।”

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন স্বয়ং ‘শ্রীরাম’