Kerala police: পকসো মামলার অভিযুক্তর সঙ্গে অস্বাভিক যৌনতা পুলিশ কর্তার

Kerala Police Officer: বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর), পকসো মামলার অভিযুক্ত এক ব্যক্তির সঙ্গে জোর করে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগে মামলা দায়ের করা হল কেরলের এক পুলিশ কর্তার বিরুদ্ধে।

Kerala police: পকসো মামলার অভিযুক্তর সঙ্গে অস্বাভিক যৌনতা পুলিশ কর্তার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2022 | 5:22 PM

তিরুবনন্তপুরম: পকসো মামলার অভিযুক্ত এক ব্যক্তির সঙ্গে জোর করে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠল কেরলের এক পুলিশ কর্তার বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) কেরল পুলিশ জানিয়েছে, এই অভিযোগের ভিত্তিতে তিরুবনন্তপুরমের আইরুর থানার স্টেশন হাউস অফিসার, জয়সানিলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, আগেই একটি মামলায় ঘুষ নেওয়ার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিল ওই এসএইচও-কে। সংবাদ সংস্থা পিটিআই-এর এক প্রতিবেদনে তিরুবনন্তপুরম জেলার এক পদস্থ পুলিশ কর্তাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, “ওই এসএইচও-র বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই অন্য একটি মামলায় তাঁকে বরখাস্ত করা হয়েছিল।”

যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইন বা পকসোর অধীনে অভিযুক্ত এক ২৭ বছর বয়সী ব্যক্তি এই গুরুতর অভিযোগ করেছন। আদালতে জামিনের আবেদন করেছিলেন ওই ব্যক্তি। জামিনের আবেদনের শুনানি চলাকালীন সে আদলতে জানায়, তাকে গ্রেফতার করতে তার বাসভবনে গিয়েছিলেন এসএইচও জয়সানিল। তিনি তার কাছ থেকে ঘুষ চেয়েছিলেন বলে অভিযোগ করেন ওই ব্যক্তি। ৫০,০০০ টাকা ঘুষের বিনিময়ে ওই পকসো মামলা নিষ্পত্তি করার প্রস্তাব দিয়েছিলেন এসএইচও। অভিযুক্ত ব্যক্তি সেই প্রস্তাবে রাজি না হওয়ার পর, তার উপর জোর খাটান এসএইচও। অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করেন।

উল্লেখ্য, এর আগেও বেশ কয়েকটি মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে এসএইচও জয়সানিলের বিরুদ্ধে। আরেকটি পকসো মামলাতেও অভিযুক্তের কাছ থেকে ঘুষ চেয়েছিলেন তিনি, এমনই অভিযোগ রয়েছে। অভিযুক্ত ব্যক্তি জানিয়েছিল, ঘুষের বিনিময়ে তার বিরুদ্ধে ওঠা পকসো মামলা প্রত্যাহার করার প্রস্তাব দিয়েছিলেন জয়সানিল। ঘুষের টাকা দেওয়ার পর, অভিযুক্তকে তিনি অন্য এক মামলায় ফাঁসিয়ে দিয়েছিলেন বলে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে এসএইচও-র বিরুদ্ধে ইতিমধ্য়েই তদন্ত চলছে। তাকে সাময়কভাবে বরখাস্তও করা হয়েছে।