মাছের জালে ধরা দিল ৭ ফুট লম্বা পাইথন, তারপর…

বন বিভাগের কর্মীদের খবর দেওয়া হয়। বন বিভাগের (Forest Department) কর্মীরা এসে পাইথনটিকে উদ্ধার করে। সাপটিকে ছেড়ে দেওয়া হয়েছে জঙ্গলে।

মাছের জালে ধরা দিল ৭ ফুট লম্বা পাইথন, তারপর...
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 5:01 PM

কালাহান্ডি: হাড় হিম করা ঘটনার সাক্ষী থাকল ওড়িশার (Odisha) কালাহান্ডি গ্রাম। গ্রামের গঙ্গাসাগর (Ganga Sagar) দিঘিতে মাছ ধরছিলেন মৎস্যজীবীরা। অনেকক্ষণ অপেক্ষা করলেও জালে ধরা দেয়নি কোনও মাছ। এই নিয়ে দুশ্চিতায় ছিল অনেকে। দিনটাই বুঝি বৃথা যাবে। হঠাৎ তারা বুঝতে পারেন জালের মধ্যে বড়সড় ধরনের একটা মাছ ধরা দিয়েছে।

অনুমান সত্যি কিনা তা দেখার জন্য জাল ডাঙায় তুলে আনার চেষ্টা করেন। কিন্তু মাছের ওজন এতই বেশি যে কিছুতেই জাল তুলে ডাঙায় আনা যাচ্ছি না। শেষমেশ কয়েকজনের চেষ্টায় জল থেকে জাল তুলে ডাঙায় আনা সম্ভব হয়েছে। এতপর সবাই বাকরুদ্ধ, মাছের বদলে নজরে আসে বিরাট মাপের পাইথন সাপ।

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ছুটে আসেন গ্রামবাসীরা। ঘটনাস্থালে হইচই পড়ে যায়। কিন্তু সবার চেষ্টায় পাইথনটিকে জলে ফেরানো সম্ভব হয়নি। জালে জড়িয়ে হাঁসফাঁস করতে থাকে পাইথনটি। পরে বন বিভাগের কর্মীদের খবর দেওয়া হয়। বন বিভাগের কর্মীরা এসে পাইথনটিকে উদ্ধার করে।

পাইথনটিকে উদ্ধার করার ব্যাপারে গ্রামবাসীরা সাহায্য করেছেন বলে জানিয়েছেন বন বিভাগের কর্মীরা। সাপটি ৭ ফুট লম্বা বলে জানা গিয়েছে। পাইথনের আনুমানিক বয়স ৬ মাস। সাপটিকে ছেড়ে দেওয়া হয়েছে জঙ্গলে।

আরও পড়ুন: অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে হাসপাতালে দেখতে গেলেন যোগী আদিত্যনাথ