অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে হাসপাতালে দেখতে গেলেন যোগী আদিত্যনাথ

অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসকদের সঙ্গে কিছুক্ষণ কথা হয় যোগী আদিত্যনাথের (Yogi Adityanath। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, কল্যাণ সিংকে সুস্থ করে তোলার জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাবেন তারা।

অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে হাসপাতালে দেখতে গেলেন যোগী আদিত্যনাথ
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 2:55 PM

লখনউ: অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিং (Kalyan Singh)। তিনি ভর্তি রয়েছেন লোহিয়া হাসপাতালে (Lohia Hospita)l। সেখানে গিয়ে তার সঙ্গে দেখা করলেন বর্তামান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংয়ের বয়স ৮৯ বছর। তার শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল। অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংকে হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসকদের সঙ্গে কিছুক্ষণ কথা হয় যোগী আদিত্যনাথের। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, কল্যাণ সিংকে সুস্থ করে তোলার জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

মুখ্যমন্ত্রীত্বের পাশাপাশি রাজ্যপালের দায়িত্বও সামলেছেন কল্যাণ সিং। বর্ষীয়ান এই জননেতার জন্য আরোগ্য প্রার্থনা করেছেন বহু মানুষ। ১৯৯১ সালে প্রথমবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হন কল্যাণ সিং। তার শাসনকালে বাবরি মসজিদ কাণ্ডে সমালোচিত হয়েছিলেন। পরের বছর ১৯৯২ সালে মুখ্যমন্ত্রীর পদ ছেড়ে দেন তিনি। রাজস্থান ও হিমাচল প্রদেশের রাজ্যপালের দায়িত্ব সামলেছেন কল্যাণ সিং।

আরও পড়ুন: করোনার আবহে বিদেশে চাকরি হারিয়ে কেরলে ফিরেছেন ১০ লক্ষ