MP Murder: পরকীয়ার সন্দেহ, স্ত্রীকে জঙ্গলে নিয়ে গিয়ে কেটে দু’টুকরো করলেন স্বামী, পুঁতে দিলেন দুই প্রান্তে!

Dead body Recovery: গত ১৫ নভেম্বর পুলিশের কাছে খবর আসে, শাহদোলের নরসিংহপুরের জঙ্গলের ভিতর থেকে মহিলার জামা-কাপড় উদ্ধার হয়েছে। তদন্ত করে পুলিশ জানতে পারে ওই পোশাক নিখোঁজ মহিলার। এরপরই জঙ্গল জুড়ে তল্লাশি অভিযান শুরু হয়।

MP Murder: পরকীয়ার সন্দেহ, স্ত্রীকে জঙ্গলে নিয়ে গিয়ে কেটে দু'টুকরো করলেন স্বামী, পুঁতে দিলেন দুই প্রান্তে!
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Nov 21, 2022 | 9:57 AM

ভোপাল: শ্রদ্ধা ওয়াকারের হত্যাকাণ্ড যেন “আদর্শ উদাহরণ” উদাহরণ হয়ে উঠেছে অপরাধীদের জন্য। দিল্লির হত্য়াকাণ্ডের অনুকরণে একের পর এক রাজ্যে হচ্ছে খুন। দিল্লি, উত্তর প্রদেশের পর এবার মধ্য প্রদেশ। সেখানেও এক ব্যক্তি খুন করলেন তাঁর স্ত্রীকে এবং তাঁর দেহ কেটে দুই টুকরো করে ফেললেন। খুনের পর দেহের ওই দুটি অংশ জঙ্গলের দুই প্রান্তে পুঁতে দেন। মধ্য প্রদেশের শাহদোল জেলায় ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাম কিশোর পটেল নামক এক ব্যক্তি তাঁর স্ত্রী সরস্বতী পটেলকে খুন করেন। ধারাল কাটারি দিয়ে স্ত্রীর মুণ্ড আলাদা করে দেন ধর থেকে। এরপরে শাহদোল জেলার জঙ্গলে দিয়ে সেই দেহ পুঁতে দেন। জেরায় অভিযুক্ত জানিয়েছেন, তাঁর সন্দেহ ছিল স্ত্রীর অন্য কারোর সঙ্গে সম্পর্ক রয়েছে। এই রাগেই তিনি স্ত্রীকে খুন করে, তাঁর দেহ কেটে দুই টুকরো করে দেন।

চলতি মাসের শুরুতেই খুনের ঘটনাটি ঘটলেও, সম্প্রতিই বিষয়টি নজরে আসে যখন গত ১৩ নভেম্বর এক ব্যক্তি থানায় গিয়ে তাঁর ভাই ও বৌদির নিখোঁজ হওয়ার অভিযোগ জানান। এরপরই তদন্তে নামে পুলিশ। গত ১৫ নভেম্বর পুলিশের কাছে খবর আসে, শাহদোলের নরসিংহপুরের জঙ্গলের ভিতর থেকে মহিলার জামা-কাপড় উদ্ধার হয়েছে। তদন্ত করে পুলিশ জানতে পারে ওই পোশাক নিখোঁজ মহিলার। এরপরই জঙ্গল জুড়ে তল্লাশি অভিযান শুরু হয়। জঙ্গলের বেশ কিছুটা গভীরে এক মহিলার কাটা মুন্ডু উদ্ধার হয়। ওই জায়গা থেকে কিছুটা দূরেই মাটি খুঁড়ে দেহের বাকি অংশ উদ্ধার করা হয়।

মহিলার দেহ উদ্ধারের পরই পুলিশ তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করে। দুইদিন তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় অভিযুক্ত রাম কিশোর পটেলকে। জেরায় অভিযুক্ত জানান, তিনি স্ত্রী কে সন্দেহ করতেন। অন্য কারোর সঙ্গে সম্পর্ক রয়েছে, এই সন্দেহেই তিনি স্ত্রীকে জঙ্গলে নিয়ে যান এবং সেখানে কুঠার দিয়ে ধর থেকে মুণ্ড আলাদা করে দেন স্ত্রীর। এরপরে জঙ্গলের দুই প্রান্তে দেহ পুঁতে দিয়ে আসেন। খুনে ব্যবহৃত কুঠারও উদ্ধার করা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla