Bihar Case: হাতে পিস্তল নিয়ে অপহৃত স্ত্রী’কে উদ্ধার করতে গিয়ে গ্রেফতার ব্যক্তি

Bihar Police: বিহারের এক ব্যক্তি অপহৃত স্ত্রীকে উদ্ধার করতে সটান বন্দুক হাতে সটান অপহরণকারীদের ডেরায় গিয়ে উপস্থিত হয়েছিলেন। শনিবার বিহারের শেখপুরা জেলার সদর ব্লকের মাতখড় গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

Bihar Case: হাতে পিস্তল নিয়ে অপহৃত স্ত্রী'কে উদ্ধার করতে গিয়ে গ্রেফতার ব্যক্তি
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 6:56 PM

পটনা: হিন্দি ছবিতে নায়িকাকে অপরহণ করে নিয়ে যাওয়ার দৃশ্য দেখতে কমবেশি আমরা সকলেই অভ্যস্ত। নায়িকাকে অপহরণ করে নিয়ে যেতেই দুষ্কৃতীদের সামনে মূর্তিমান যমদূতের মতো হাজির হন হিরো। তারপরেই চলে চরম মারপিট, শেষে একের পর এক পর আততায়ীকে ধরাশায়ী করে নায়িকাকে বাঁচিয়ে নিয়ে আসেন ছবির নায়ক। অনেকের ধারণা এমন ঘটনা শুধুমাত্র রূপোলি পর্দার গল্পেই সম্ভব, বাস্তব হয়তো খানিকটা আলাদা। কিন্তু বিহারের এই ঘটনায় আরও একবার মিলে মিশে একাকার ‘রিল’ ও ‘রিয়েল’ লাইফ মিলেমিশে একাকার।

বিহারের এক ব্যক্তি অপহৃত স্ত্রীকে উদ্ধার করতে বন্দুক হাতে সটান অপহরণকারীদের ডেরায় গিয়ে উপস্থিত হয়েছিলেন। শনিবার বিহারের শেখপুরা জেলার সদর ব্লকের মাতখড় গ্রামে এই ঘটনাটি ঘটেছে। রাজু নামের ওই ব্যক্তি স্ত্রীয়ের সঙ্গে শেখপুরার হুসেনবাদে থাকতেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজুর বাড়িতে নিয়মিত আসা বিজয় কুমার নামের এক ব্যক্তি রাজুর স্ত্রীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে গিয়েছিল। ঘটনার কথা জানতে পেরে স্ত্রীকে উদ্ধার করার জন্য পিস্তল ও গুলি নিয়ে ফিল্মি কায়দায় বিকাশের বাড়িতে হানা দিয়েছিলেন রাজু। সেখানে তাদের মধ্যে গণ্ডগোল শুরু হতেই স্থানীয় থানার পুলিশে খবর দিয়েছিল গ্রামবাসীরা।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনার কথা জানতে পেরে অপহরণে অভিযুক্ত বিকাশ ও রাজুকে গ্রেফতার হয়েছে বলেই জানা স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহরণ নিয়ে এখনও অবধি থানায় কোনও এফআইআর দায়ের করা হয়নি। তবে পুলিশ জানিয়েছে, অস্ত্র আইনে রাজুকে গ্রেফতার করা হয়েছে।