Delhi Fire: গলগল করে বেরিয়ে আসছে কালো ধোঁয়া, ছুটির সকালেই বিধ্বংসী আগুন ঘিঞ্জি মার্কেটে

Delhi Fire: আগুন নেভানোর জন্য় ঘটনাস্থলে হাজির হয়েছে দমকলের ৩৯ টি ইঞ্জিন। এখনও আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

Delhi Fire: গলগল করে বেরিয়ে আসছে কালো ধোঁয়া, ছুটির সকালেই বিধ্বংসী আগুন ঘিঞ্জি মার্কেটে
আগুন নেভানোর কাজ চলছে এখনও। ছবি:ANI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 12, 2022 | 9:18 AM

নয়া দিল্লি: সপ্তাহ শেষে ছুটির দিনেই ভয়াবহ অগ্নিকাণ্ড রাজধানীতে। এদিন ভোরের আগুন লাগে নয়া দিল্লির গফ্ফর মার্কেটে। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে যথেষ্ট সমস্যা হচ্ছে বলেই জানা গিয়েছে। আগুন নেভানোর জন্য় ঘটনাস্থলে হাজির হয়েছে দমকলের ৩৯ টি ইঞ্জিন। এখনও আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। তবে এখনও অবধি কোনও হতাহতের খবর মেলেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোররাতেই আগুন লাগে দিল্লির করোল বাগের গফ্ফর মার্কেটে। ওখানের জুতোর মার্কেটে আগুন লাগে। অত্য়ন্ত ঘিঞ্জি এলাকা হওয়ায় ও চামড়ার সহ একাধিক দাহ্য পদার্থ থাকায় নিমেষে তা আশেপাশের দোকানগুলিতেও ছড়িয়ে পড়ে।

খবর মিলতেই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। আগুনের ভয়াবহতা দেখে আরও দমকল আনানো হয় ঘটনাস্থলে। বর্তমানে মোট ৩৯টি দমকলের ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। এখনও অবধি কোনও হতাহতের খবর মেলেনি।

দিল্লির অগ্নি নির্বাপণ বিভাগের ডিরেক্টর অতুল গর্গ জানান, এদিন ভোর ৪টে ১৬ মিনিট নাগ একটি ফোন আসে। জানানো হয় দিল্লির করোল বাগের গফ্ফর মার্কেটে আগুন লেগেছে। সেখানের জুতোর বাজারে আগুন লেগেছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দমকলের ৩৯ টি ইঞ্জিন। দ্রুত আগুন নেভানোর কাজ করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ভোরবেলায় হঠাৎ গোটা এলাকায় পোড়া চামড়ার গন্ধ ছড়িয়ে পড়ে। বাইরে বের হলে দেখা যায়, আগুন জ্বলছে মার্কেটে। একাধিক দোকানে আগুন লেগেছে বলে জানা গিয়েছে। বেশ কয়েকটি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে ছুটির দিন হওয়ায় এবং এত ভোরে আগুন লাগায়, কেউ আহত বা মারা যাননি।

কীভাবে আগুন লেগেছে ওই মার্কেটে, তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তে অনুমান শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla