Misbehave with Air Hostess: মাঝ আকাশে বিমান সেবিকার সঙ্গে দুর্ব্যবহার, রানওয়েতে নামতেই যা হল…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Soumya Saha

Updated on: Jul 24, 2022 | 1:40 PM

Amritsar Airport: পুরো ঘটনাটি ওই বিমান সেবিকা বিমানের ক্যাপ্টেনকে জানান। ঘটনার বিবরণ শোনার পর ক্যাপ্টেন অমৃতসর বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন এবং মাঝ আকাশের গোটা বিষয়টি জানান বিমানবন্দর কর্তৃপক্ষকে।

Misbehave with Air Hostess: মাঝ আকাশে বিমান সেবিকার সঙ্গে দুর্ব্যবহার, রানওয়েতে নামতেই যা হল...
বিমান সেবিকা (প্রতীকী ছবি)

লখনউ : বিমান সেবিকার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। আর তার জেরেই এক বিমানযাত্রীকে গ্রেফতার করা হল। পরে অবশ্য আবার তিনি জামিন পেয়ে যান। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের অমৃতসর শহরে। ইন্ডিগো উড়ান সংস্থার ৬ই৬০৭৫ বিমানটি শ্রীনগর এবং লখনউয়ের মধ্যে যাতায়াত করে। দুই দিক থেকেই যাওয়া আসার পথে অমৃতসর হয়ে যাতায়াত করে বিমানটি। এক সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, ওই বিমানটি শ্রীনগর থেকে রওনা দেওয়ার পরই মাঝ আকাশে এক যাত্রী বিমান সেবিকার সঙ্গে বচসা শুরু করেন এবং তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ।

পুরো ঘটনাটি ওই বিমান সেবিকা বিমানের ক্যাপ্টেনকে জানান। ঘটনার বিবরণ শোনার পর ক্যাপ্টেন অমৃতসর বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন এবং মাঝ আকাশের গোটা বিষয়টি জানান বিমানবন্দর কর্তৃপক্ষকে। সেই মতো বিমানটি অমৃতসরে অবতরণের আগেই নিরাপত্তারক্ষীদের বিমানবন্দরের রানওয়েতে মোতায়েন করে রাখা হয়। বিমানটি রানওয়েতে অবতরণের সঙ্গে সঙ্গেই অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, ওই অভিযুক্ত বিমানযাত্রী উত্তর প্রদেশের লখনউয়ের বাসিন্দা। তবে অন্য বেশ কিছু সংবাদ মাধ্যমে আবার প্রকাশিত হয়েছে, ঘটনাটি ঘটেছে বিমানটি লখনউ থেকে শ্রীনগর যাওয়ার সময়। সেখানে উল্লেখ করা হয়েছে, মহম্মদ দানিশ নামে ওই ব্যক্তি উত্তর প্রদেশের কানপুরের বাসিন্দা। উল্লেখ্য, বিমান সেবিকার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ এর আগেও একাধিকবার উঠেছে। বেশিদিন আগের কথা নয়। চলতি বছরের এপ্রিল মাসেই এমন ঘটনা ঘটেছিল ইন্ডিগোর একটি বিমানে। সেই বিমানটি হায়দরাবাদ থেকে লখনউয়ের দিকে যাচ্ছিল। সেই সময় তিন বিমানযাত্রী মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ এবং গোটা বিমানে ওই বিমান সেবিকার সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছিল। গোটা ঘটনাটির কথা বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানদের। অভিযোগের ভিত্তিতে ওই তিন বিমানযাত্রীকে গ্রেফতার করা হয়েছিল। এরপর আবারও বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla