Modi calls Tejashwi: কেমন আছেন লালু? ফোন করে খোঁজখবর নিলেন মোদী

Narendra Modi: কিছুদিন আগেই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লালু প্রসাদ যাদব পটনায় ১০,সার্কুলার রোডে তাঁর বাসভবনের সিঁড়ি দিয়ে নামার সময়ে পড়ে গিয়েছিলেন। তারপর এমআরআই স্ক্যান করা হয়েছিল।

Modi calls Tejashwi: কেমন আছেন লালু? ফোন করে খোঁজখবর নিলেন মোদী
নরেন্দ্র মোদী ও লালু প্রসাদ যাদব
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jul 05, 2022 | 11:19 PM

নয়া দিল্লি : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) মঙ্গলবার ফোন করেন লালু-পুত্র তেজস্বী যাদবকে (Tejahswi Yadav)। রাষ্ট্রীয় জনতা দলের সুপ্রিমো তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) শরীর এখন কেমন আছে, সেই বিষয়ে খোঁজখবর নেন তেজস্বীর থেকে। কিছুদিন আগেই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লালু প্রসাদ যাদব পটনায় ১০,সার্কুলার রোডে তাঁর বাসভবনের সিঁড়ি দিয়ে নামার সময়ে পড়ে গিয়েছিলেন। তারপর এমআরআই স্ক্যান করা হয়েছিল। তখন, বর্ষীয়ান নেতার কাঁধে একটি হেয়ার লাইন ফ্র্যাকচার ধরা পড়েছিল। আগামী দুই মাস লালু প্রসাদ যাদবকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

ওইদিনই রাতে লালু প্রসাদের রক্তে সুগারের মাত্রা হঠাৎ করে বেড়ে গিয়েছিল। দেরি না করে তাঁকে দ্রুত পটনার এক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন আরজেডি সুপ্রিমো। আপতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অভিজ্ঞ চিকিৎসকদের একটি দল সর্বক্ষণ তাঁর শারীরিক অবস্থার উপর নজর রাখছেন। উল্লেখ্য, সিবিআই আদালত থেকে তাঁর পাসপোর্ট ফেরত পাওয়ার কয়েকদিন পরেই অঘটন ঘটে যায়। কিডনি প্রতিস্থাপনের জন্য তাকে বিদেশে যেতে হবে বলে আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবীরা।

এই বিষয়ে লালু প্রসাদ যাদবের আইনজীবী প্রভাত কুমার বলেছিলেন, “তিনি কিডনি প্রতিস্থাপনের জন্য সিঙ্গাপুরে যেতে পারবেন। সেখানে চিকিৎসকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্টের প্রক্রিয়া চলছে। অ্যাপয়েন্টমেন্টের তারিখ ঠিক হয়ে গেলে, তাঁকে দোষী সাব্যস্ত করা পাঁচটি মামলায় বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে আবেদন করা হবে।”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, লালু প্রসাদ যাদবের শারীরিক অবস্থার অবনতি হওয়ার সম্প্রতি আরজেডির একটি বৈঠক ডাকা হয়। ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল লালু প্রসাদ যাদবই দলের সুপ্রিমো থাকবেন, তবে এরপর থেকে যা কিছু সিদ্ধান্ত নেওয়া হবে, সেগুলিতে লালুর ছোট ছেলে তেজস্বী যাদবের অনুমোদন এবং স্ট্যাম্প থাকবে। এমনই এক সময়ে মঙ্গলবার লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বীকে ফোন করে আরজেডি সুপ্রিমোর খোঁজখবর নিলেন নরেন্দ্র মোদী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla