ছয় মাসের অন্তঃসত্ত্বাকে অপহরণ করে গণধর্ষণ! গ্রেফতার ২

Rape case, পুলিশ সূত্রে খবর, ২১ বছর বয়সী ছ'মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা শনিবার রাতে খাবার পর হাঁটতে বেড়োন। সেই সময়েই অভিযুক্ত তিন ব্যক্তি তাঁকে একটি নির্জন স্থানে তুলে নিয়ে যান।

ছয় মাসের অন্তঃসত্ত্বাকে অপহরণ করে গণধর্ষণ! গ্রেফতার ২
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 8:23 PM

পটনা: দেশে যৌন নিপিড়নের (Sexual assult) ঘটনা যেন থামতে চাইছে না। সেই তালিকার নবতম সংযোজন বিহার (Bihar)। এক অন্তঃসত্ত্বা মহিলাকে অপহরণ করে গণধর্ষণ (Pregnant woman gangraped) করার মতো মারাত্মক অভিযোগ উঠেছে তিনজনের বিরুদ্ধে। শনিবার বিহারের রাজধানী পটনা (Patna) থেকে এই ভয়ঙ্কর ঘটনার খবর পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ২১ বছর বয়সী ছ’মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা শনিবার রাতে খাবার পর হাঁটতে বেড়োন। সেই সময়েই অভিযুক্ত তিন ব্যক্তি তাঁকে একটি নির্জন স্থানে তুলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে নিপীড়িত মহিলার ওপর যৌন নির্যাতন চালানো হয়। সময় পেড়িয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায়, মহিলার পরিবারের লোকেরা তাঁর খোঁজে রাস্তায় বেড় হন। রবিবার, ভোর ৪ টের সময় বেশ কিছু নিত্যযাত্রী পটনা রেলওয়ে স্টেশনে (Patna Railway Station) ওই মহিলাকে কাঁদতে দেখে জিআরপিকে (GRPF) খবর দেন। পরে জিআরপির উদ্যোগে অত্যাচারিত মহিলাকে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়।

অভিযুক্ত তিন ব্যক্তির মধ্যে অঙ্কিত কুমার (১৯) ও বিশাল কুমার (২১) নামের দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। শ্যাম কুমার নামের তৃতীয় জনের খোঁজ চলছে। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত তিনজনেই দিন মজুর হিসেবে কর্মরত।

ঘটনার পর ওই অন্তঃসত্ত্বা মহিলা তাঁকে লখিসরাইয়ের (Lakhisarai) ট্রেনে তুলে দেওয়ার জন্য অভিযুক্তদের কাছে আবেদন জানান। দুই অভিযুক্তের সঙ্গে তিনি স্টেশনে আসেন এবং অপর আরেকজন টিকিট কিনতে গিয়েছিলেন। সেই সময়েই নিত্যযাত্রীরা ওই মহিলাকে কাঁদতে দেখেন। মহিলা থানার এসএইচও কিশোর সহচরী ( SHO Kishore Shahchari) এমনটাই জানিয়েছেন। মহিলা থানা সূত্রে জানতে পারা গিয়েছে ম্যাজিস্ট্রটের উপস্থিতিতে নির্যাতিতার বয়ান রেকর্ড করা হবে।

অপর একটি ঘটনায় তিনজন তরুণ এক ১৭ বছরের নাবালিকাকে মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণ করে। অপহরণের পর ওই মেয়েটিকেও গণধর্ষণ করা হয়েছে। গত সপ্তাহে বুধবার, উত্তর প্রদেশের (Uttar Pradesh) মুজাফফরনগর জেলার (Muzaffarnagar district) একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। নির্যাতিত মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে ওই তরুণদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। মেয়েটির বাবার করা অভিযোগ থেকে জানা গিয়েছে অভিযুক্ত তরুণদের প্রত্যেকেই নাবালক এবং মেয়েটি যখন ময়লা ফেলতে গিয়েছিল তখন তাঁকে অপহরণ হয় এবং জঙ্গলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে।

আরও পড়ুন Post Poll Violence: ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় পুণে থেকে গ্রেফতার নদিয়ার অভিযুক্ত

আরও পড়ুন Bhawanipur By Election: গোটা ভবানীপুরে চাই ১৪৪ ধারা! পুলিশের জন্য দর্শকাসনের ব্যবস্থা করতে বলল বিজেপি