Crime News: বিয়েতে নিমরাজি, জলন্ত শরীরে প্রেমিকাকে আলিঙ্গন ছাত্রের…ঝলসে গেল দুটো প্রাণই

Maharashtra: সোমবার দুপুরে ওই ছাত্রী বায়োফিজিক্স ল্যাবে একটি প্রজেক্টে কাজ করছিলেন। আচমকাই ওই যুবক হাজির হয় ল্যাবে এবং জিজ্ঞাসা করে যে কেন বিয়ের প্রস্তাব খারিজ করে দিয়েছে ওই ছাত্রী। এই নিয়ে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয় তাদের মধ্যে।

Crime News: বিয়েতে নিমরাজি, জলন্ত শরীরে প্রেমিকাকে আলিঙ্গন ছাত্রের...ঝলসে গেল দুটো প্রাণই
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Nov 23, 2022 | 10:37 AM

মুম্বই: বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ই আলাপ। মনে মনে পছন্দ করতেন সহপাঠীকে। সম্প্রতিই জানিয়েছিলেন মনের কথা, দিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন সহপাঠী। জানান, বন্ধুত্বের বাইরে অন্য কোনও সম্পর্ক গড়ে তোলা সম্ভব নয়। প্রেমের প্রস্তাব খারিজ করে দেওয়ায় গায়ে আগুন দিয়ে দিলেন এক পিএইচডি পড়ুয়া। জ্বলন্ত অবস্থাতেই তিনি জড়িয়ে ধরলেন ওই বান্ধবীকে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় দুইজনই হাসপাতালে ভর্তি রয়েছেন। দুইজনেরই অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে। মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের হনুমান টেকদির বায়োফিজিক্স ডিপার্টমেন্ট অব গভার্নমেন্ট ফরেন্সিক কলেজের এক পিএইচডি পড়ুয়া তাঁর গায়ে আগুন দেন এবং সহপাঠীকে জড়িয়ে ধরেন। জানা গিয়েছে, ওই যুবক বাবাসাহেব আম্বেদকর মারাঠওয়াড়া বিশ্ববিদ্যালয়ের জুওলজি নিয়ে পিএইচডি করছেন। ওই বিভাগেরই এক সহপাঠীকে পছন্দ ছিল তাঁর। সম্প্রতিই তিনি ওই ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন। কিন্তু ওই ছাত্রী সেই প্রস্তাব খারিজ করে দেন।

সোমবার দুপুরে ওই ছাত্রী বায়োফিজিক্স ল্যাবে একটি প্রজেক্টে কাজ করছিলেন। আচমকাই ওই যুবক হাজির হয় ল্যাবে এবং জিজ্ঞাসা করে যে কেন বিয়ের প্রস্তাব খারিজ করে দিয়েছে ওই ছাত্রী। এই নিয়ে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। এরপরই ওই যুবক নিজের গায়ে ও ওই যুবতীর গায়ে পেট্রোল ঢেলে দেন। লাইটার দিয়ে নিজের গায়ে আগুন ধরিয়েই তিনি জড়িয়ে ধরেন ওই যুবতীকে।

কালো ধোঁয়া ও মহিলার আর্তচিৎকার শুনেই ছুটে আসেন বাকি পড়ুয়ারা। তারা কোনওমতে আগুন নিভিয়ে দুইজনকে উদ্ধার করে এবং ঔরঙ্গাবাদের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক ও যুবতী -দুইজনেরই অবস্থা সঙ্কটজনক। ওই যুবকের দেহের ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁর অবস্থা অতি সঙ্কটজনক। অন্যদিকে, যুবতীর দেহেরও ৫৫ শতাংশ পুড়ে গিয়েছে।

যুবতীর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৩২৬এ, ৩৫৪ডি, ৫০৬ ও ৩৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla