Akhilesh Yadav: ব্রেক কষতেই ধাক্কা মারল একের পর এক গাড়ি, বড় দুর্ঘটনার মুখে অখিলেশ যাদবের কনভয়

Akhilesh Yadav's convoy Accident: হরদোইয়ের হরপালপুরের বৈঠাপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন অখিলেশ যাদব। ফারহাত নগর রেল ক্রসিংয়ের কাছে আচমকাই অখিলেশের কনভয়ে থাকা একটি গাড়ি জোরে ব্রেক কষে। এরপরই পিছনে থাকা একের পর এক গাড়ির সংঘর্ষ হয়।

Akhilesh Yadav: ব্রেক কষতেই ধাক্কা মারল একের পর এক গাড়ি, বড় দুর্ঘটনার মুখে অখিলেশ যাদবের কনভয়
দুর্ঘটনার মুখে অখিলেশ যাদব।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 7:58 AM

লখনউ: বড় দুর্ঘটনার মুখে পড়লেন অখিলেশ যাদব (Akhilesh Yadav)। শুক্রবার দুর্ঘটনার মুখে পড়ে সমাজবাদী পার্টির (Samajwadi Party) নেতা তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের কনভয় (Convoy)। পরপর একাধিক গাড়ির মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে অখিলেশ যাদবের আঘাত লাগেনি বলেই জানা গিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর প্রদেশের (Uttar Pradesh) হরদোইয়ে দুর্ঘটনার মুখে পড়ে অখিলেশ যাদবের কনভয়। একের পর এক গাড়িতে আচমকাই ধাক্কা মারে। কমপক্ষে ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আহতদের সঙ্গে সঙ্গেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, হরদোইয়ের হরপালপুরের বৈঠাপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন অখিলেশ যাদব। ফারহাত নগর রেল ক্রসিংয়ের কাছে আচমকাই অখিলেশের কনভয়ে থাকা একটি গাড়ি জোরে ব্রেক কষে। এরপরই পিছনে থাকা একের পর এক গাড়ির সংঘর্ষ হয়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই দুর্ঘটনাস্থলের ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, পরপর একাধিক গাড়ি ধাক্কা মেরেছে। অধিকাংশ গাড়িরই সামনের দিকটা দুর্ঘটনায় ভেঙে বা তুবড়ে মুচড়ে গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনায় কমপক্ষে ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। গুরুতর আহত হয়েছেন তিনজন। তাদের সঙ্গে সঙ্গে অ্য়াম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অক্ষত রয়েছেন অখিলেশ যাদব।

পুলিশের তরফে জানানো হয়েছে, বড় কনভয় যাচ্ছিল অখিলেশ যাদবের। সপা প্রধান যে গাড়িতে ছিলেন, ঠিক তার পিছনে থাকা গাড়িটিই হঠাৎ ব্রেক কষে। সঙ্গে সঙ্গে পিছনের গাড়িগুলি এসে একে অপরের পিছনে ধাক্কা মারে। প্রাথমিক তদন্তে অনুমান, অত্যন্ত দ্রুতগতিতে আসছিল কনভয়ের গাড়িগুলি। রাস্তার একটি বাঁকে হঠাৎ অখিলেশ যাদবের গাড়ির পিছনে থাকা গাড়িটির সামনে কিছু একটা চলে আসে। চালক জোরে ব্রেক কষতেই পরপর গাড়িতে ধাক্কা লাগে। আহতদের হাসপাতালে পাঠানোর পর অখিলেশ যাদব বিয়েবাড়িতে চলে যায়।