Robbery at School: ‘পারলে আমাদের ধরো’, স্কুলে চুরি ফেরালো ধুম সিনেমার স্মৃতি!

Odisha: পুলিশ এসে দেখে স্কুলের ব্ল্যাকবোর্ডে চ্যালেঞ্জ ছুড়েছে চোরের দল। সেখানে তাঁরা লিখেছে, “ইটস মি, ধুম ৪। কামিং সুন।” এ ছাড়াও চোরের দল লিখেছে, “ক্যাচ মি ইফ ইউ ক্যান।”

Robbery at School: ‘পারলে আমাদের ধরো’, স্কুলে চুরি ফেরালো ধুম সিনেমার স্মৃতি!
স্কুলের ব্ল্যাক বোর্ডে চোরের বার্তা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 9:30 AM

কটক: স্কুলের চুরি করতে এসেছিল চোরেরা। প্রধান শিক্ষকের ঘরে রাখা থাকত কম্পিউটার, জেরক্স মেশিন, প্রিন্টার সহ একাধিক দামি জিনিস। প্রধান শিক্ষকের ঘরের তালা ভেঙে সে সব দামি জিনিস নিয়ে চলে গিয়েছে চোরের দল। এই কাজ করেই ক্ষান্ত হয়নি তারা। পুলিশের উদ্দেশে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়েছে। হৃতিক রোশনের জনপ্রিয় সিনেমা ধুমের ঢঙে তাঁরা স্কুলের ব্ল্যাক বোর্ডে লিখেছে, “যদি পার আমাদের ধরো।” কয়েকটি ফোন নম্বরও ব্ল্যাক বোর্ডে লিখে গিয়েছে তারা। রবিবার ঘটনাটি ঘটেছে ওড়িশার নবরংপুর জেলায়। সেখানকার ইন্দ্রবতী হাই স্কুল থেকেই চুরি করা হয়েছে জিনিসপত্র। সোমবার স্কুলের পিওন এসে দেখেন হেডমাস্টারের ঘরের তালা ভাঙা। এবং সেই ঘরে থাকা সব দামি জিনিস উধাও। এর পরই বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

ইন্দ্রবতী হাই স্কুলের পিওন সোমবার সকালে স্কুলে এসে দেখেন প্রধান শিক্ষকের ঘরের তালা ভাঙা রয়েছে। ঘরের সব জিনিস ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কম্পিউটার, প্রিন্টার, জেরক্স মেশিন, সাউন্ড বক্স উধাও। তা দেখেইস্কুল কর্তৃপক্ষকে খবর দেন তিনি। তার পর অভিযোগ জানানো হয় খাটিগুড়া থানায়। জানা গিয়েছে, রবিবার এই চুরির ঘটেছে ঘটেছে।

পুলিশ এসে দেখে স্কুলের ব্ল্যাকবোর্ডে চ্যালেঞ্জ ছুড়েছে চোরের দল। সেখানে তাঁরা লিখেছে, “ইটস মি, ধুম ৪। কামিং সুন।” এ ছাড়াও চোরের দল লিখেছে, “ক্যাচ মি ইফ ইউ ক্যান।” অর্থাৎ যদি পারো আমাদের ধরো। চারটি ফোন নম্বরও লেখা রয়েছে দেওয়ালে। এ সব দেখে পুলিশের অনুমান, বিভ্রান্ত করার জন্যই দেওয়ালে নম্বর লিখে গিয়েছে চোরেরা। ধুম হৃতিক রোশন অভিনীত জনপ্রিয় সিনেমা। সেই সব সিনেমায় অত্যাধুনিক কৌশলে চুরি করত চোর। তার পর নিজেরক পরিচয় জানিয়ে যেত। কিন্তু কিছুতেই তাঁকে ধরা যেত না। তা নিয়েই আবর্তিত হত সিনেমার গল্প।

এই চুরির ঘটনার তদন্ত নিয়ে নবরংপুর জেলার পুলিশ সুপার সুশ্রী এস জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। খাটিগুড়া থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানিয়েছেন তিনি।