Hidden: ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীর স্নানের ভিডিয়ো আপলোড করলেন স্বামী

IT Act: ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীকে ব্য়বহার করেছিলেন তিনি। স্ত্রী যখন স্নান করেছিলেন, গোপনে সেই ঘটনার ভিডিয়ো করেছিলেন তিনি।

Hidden: ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীর স্নানের ভিডিয়ো আপলোড করলেন স্বামী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 8:30 AM

ফিরোজাবাদ: সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে স্বামীর। সেখান থেকেই চলে পোস্ট। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার সংখ্যা খুব বেশি নয়। সে জন্য হীনমন্যতা রয়েছে তাঁর মনে। তাই ফলোয়ার সংখ্যা বাড়ানোর জন্য ফন্দি এঁটেছিলেন ওই ব্যক্তি। তিনি যা করেছেন তার জন্য এখন জেলে ঢুকতে হয়েছে তাঁকে।

২৮ বছরের ওই ব্যক্তি দিল্লির উত্তম নগরের বাসিন্দা। কিন্তু ফেসবুকে ফলোয়ার বাড়াতে তিনি কোনও উত্তম উপায় খুঁজে বের করতে পারেননি। ফেসবুকে ফলোয়ার বাড়াতে স্ত্রীকে ব্য়বহার করেছিলেন তিনি। স্ত্রী যখন স্নান করেছিলেন, গোপনে সেই ঘটনার ভিডিয়ো করেছিলেন তিনি। তার পর সেই ভিডিয়ো আপলোড করেছিলেন নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে। স্ত্রীর নজরে যখন তা আসে ততক্ষণে অনেক সময় পেরিয়ে গিয়েছে। এর পরই স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন স্ত্রী। উত্তর প্রদেশের ফিরোজাবাদ জেলায় অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে তথ্য ভারতীয় দণ্ডবিধির পাশাপাশি প্রয়ুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনা নিয়ে অভিযুক্ত ব্যক্তির স্ত্রী বলেছেন, “আমার স্বামী সোশ্যাল মিডিয়ায় আসক্ত। কিন্তু নিজের ফলোয়ার বাড়াতে এ রকম ঘটনা ঘটাবে তা আমি দুঃস্বপ্নেও ভাবিনি। স্বামীর ফেসবুক প্রোফাইলে ওই দৃশ্য দেখে চমকে গিয়েছিলাম আমি। সঙ্গে সঙ্গে তাঁকে সেই ছবি, ভিডিয়ো ডিলিট করতে বলি। যদিও তা ডিলিট করতে কিছুতেই রাজি হননি স্বামী। তার পর আমি পুলিশে অভিযোগ করি।” ফিরোজাবাদ জেলার জাসরানা থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। জানসারা থানার অফিসার, বলেছেন আমরা ওই ব্যক্তির প্রোফাইলের লিঙ্ক সাইবার সেলে পাঠিয়েছি। সেখান থেকে অ্যাকাউন্টটি ডিলিট করে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন ওই অফিসার।