পেনশন তোলার ফন্দি, দাদুর মৃতদেহ ফ্রিজে ভরে রাখল নাতি

তেলঙ্গনা ওয়ারাঙ্গালের পারকালার ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। স্থানীয় মানুষেরা রীতিমতো আতঙ্কগ্রস্ত। দাদুর (Grandfather) পেনশন দিয়েই সংসার চলত। আর সেই কারণেই তার মৃতদেহ ফ্রিজে ভরে রেখেছিল নাতি।

পেনশন তোলার ফন্দি, দাদুর মৃতদেহ ফ্রিজে ভরে রাখল নাতি
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 5:08 PM

হায়দরাবাদ: দাদুর মৃতদেহ ফ্রিজে ভরে রাখল নাতি। চাদরে মুড়ে ফ্রিজের ভেতর রেখে দেওয়া হয়েছিল বৃদ্ধের দেহ। কিন্তু দেহে পচন ধরে দুর্গন্ধ বেরতে শুরু করে। সেই দুর্গন্ধে এলাকাবাসীরা অতিষ্ঠ। শেষমেশ খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে জানা যায় বৃদ্ধার দেহ ঢোকানো রয়েছে ফ্রিজে (Fridge)।

তেলঙ্গনা ওয়ারাঙ্গালের পারকালার ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। স্থানীয় মানুষেরা রীতিমতো আতঙ্কগ্রস্ত। দাদুর পেনশন দিয়েই সংসার চলত। আর সেই কারণেই তার মৃতদেহ ফ্রিজে ভরে রেখেছিল নাতি। পেনশন যাতে বন্ধ হয়ে না যায় সে জন্যই এমন কাণ্ড।

যুবক পুলিশকে জানিয়েছে, দাহ করার খবর না থাকায় দাদুর দেহ ফ্রিজে ভরে রেখেছে সে। জানা গিয়েছে, ওই যুবকের নাম নিখিল। ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল তেলঙ্গনা। টাকার জন্য দাদুর দেহ ফ্রিজে ভরে পেনশন তোলার ফন্দি যুবকের। কিন্তু বেশিদিন দেহ লুকিয়ে রাখা সম্ভব হল না।

নিখিল নামের ওই যুবক জানিয়েছে, বয়সজনিত জটিলতার কারণে ভুগছিলেন দাদু। দুদিন আগে মৃত্যু হয়েছে তার। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। যুবককে আটক করেছে পুলিশ। কোনও দোষ প্রমাণ হলে কড়া শাস্তি হবে অভিযুক্ত যুবকের।