Video: রাজস্থানে সশস্ত্র ডাকাতদের বিরুদ্ধে প্লায়ার্স হাতে মহিলা ব্যাঙ্ক ম্যানেজার, তারপর?

Bank Manager In Rajasthan Fights Armed Robber With A Plier: ধারালো ছুরি নিয়ে ব্যাঙ্কে হানা দিয়েছিল ডাকাত। যে সে ডাকাত নয়, পুলিশের দাবি সে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের লোক। সেই সময়ে ব্যাঙ্কে ৩০ লক্ষ টাকা রাখা ছিল।

Video: রাজস্থানে সশস্ত্র ডাকাতদের বিরুদ্ধে প্লায়ার্স হাতে মহিলা ব্যাঙ্ক ম্যানেজার, তারপর?
ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজের দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2022 | 9:20 AM

জয়পুর: ধারালো ছুরি নিয়ে ব্যাঙ্কে হানা দিয়েছিল ডাকাত। যে সে ডাকাত নয়, পুলিশের দাবি সে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের লোক। সেই সময়ে ব্যাঙ্কে ৩০ লক্ষ টাকা রাখা ছিল। তবে, ব্যাঙ্কের মহিলা ম্যানেজার ছেড়ে কথা বলেননি। রুখে দাঁড়িয়েছেন সামান্য এক প্লায়ার্স হাতে নিয়ে। তাঁর সাহসী প্রতিরোধের মুখে পড়ে, শেষ পর্যন্ত পালাতে বাধ্য হয়েছে মুখোশধারী ওই ডাকাত। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শনিবার, রাজস্থানের শ্রী গঙ্গানগরে। মারুধারা গ্রামীণ ব্যাঙ্কে ডাকাত পড়লেও, গ্রাহকদের আমানত রক্ষা করেছেন ব্যাঙ্কটি ব্রাঞ্চ ম্যানেজার পুনম গুপ্তা।

ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজে পুরো ঘটনাটি ধরা পড়েছে। ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, ওই ডাকাত একটি ব্যাগ নিয়ে ব্যাঙ্কে ঢুকেছিল। তারপর ব্যাগটি রেখে ছুরি নিয়ে ব্যাঙ্কের ভিতরে ঢোকে। আরেকটি ভিডিয়ো ক্লিপে ব্যাঙ্কের ভিতরে ওই ডাকাতকে ব্যাঙ্কের কর্মীদের হুমকি দিতে দেখা গিয়েছে। পুলিশের দাবি, তার নাম লাভিশ অরোরা।

বাইরে চেচামেচি শুনে ব্রাঞ্চ ম্যানেজার পুনম গুপ্তা তাঁর কেবিন থেকে বেরিয়ে আসেন। সেই সময়ে ডাকাতটি দ্রুত পায়ে ব্যাঙ্কের এদিক সেদিক ঘুরছিল এবং টাকা দাবি করছিল। একজন কর্মচারীকে তার ব্যাগে অর্থ ভরতেও বাধ্য করে। আর এটা করতে গিয়েই তার পকেট থেকে পড়ে গিয়েছিল একটি প্লায়ার্স। সুযোগ বুঝে, পুনম গুপ্তা সেই প্লায়ার্সটি তুলে নিয়েছিলেন। এব়পর তিনি সেটি বাগিয়ে ধরে ডাকাতকে পালাতে বাধ্য করে। সে পালাতেই তিনি ব্যাঙ্কের মূল প্রবেশদ্বার বন্ধ করে দেন।

পুলিশের জানিয়েছে লাভিশ অরোরা শ্রীগঙ্গানগরের দাবদা কলোনীর বাসিন্দা। তাকে ইতিমধ্য়েই আটক করা হয়েছে। জওহর নগর থানার আধিকারিকরা তাকে জিজ্ঞাসাবাদ করছেন। লাভিশ অরোরার অপরাধের অতীত রেকর্ডও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটি নিয়ে পুলিশকে তাদের রিপোর্চ দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষও।