Drug Seize: জাতীয় সড়কে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার, ধৃত ২ পাচারকারী

Bengal STF: মাদক পাচারের খবর গোপন সূত্রে ছিল পুলিশের কাছে। সেই তথ্যের উপর ভিত্তি করে বেঙ্গল এসটিএফ-এর একটি দল ফাঁদ পেতেছিল। নদিয়া জেলার রানাঘাট থানার অন্তর্গত খাদাইতলা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে অপেক্ষা করছিল এসটিএফ।

Drug Seize: জাতীয় সড়কে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার, ধৃত ২ পাচারকারী
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 9:20 AM

কলকাতা: রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে গত কয়েক সপ্তাহে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক। রাজ্য পুলিশের এসটিএফ-এর তৎপরতায় উদ্ধার হয়েছে মাদক। রবিবারও মাদক উদ্ধারে সাফল্য পেল বেঙ্গল এসটিএফ। বিপুল পরিমাণে মাদক উদ্ধার করেছে তাঁরা। যার বাজারমূল্য ২ কোটি টাকারও বেশি। রবিবার নদিয়া জেলার রানাঘাটে জাতীয় সড়কের কাছে খাদাইতলা থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ হেরোইন। প্রায় আড়াই কিলোগ্রাম হেরোইন উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। এই মাদকের বাজরমূল্য ২ কোটি টাকারও বেশি। মাদক পাচারের অভিযোগ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের থেকে নগদ ৫ লক্ষ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মাদক পাচারের খবর গোপন সূত্রে ছিল পুলিশের কাছে। সেই তথ্যের উপর ভিত্তি করে বেঙ্গল এসটিএফ-এর একটি দল ফাঁদ পেতেছিল। নদিয়া জেলার রানাঘাট থানার অন্তর্গত খাদাইতলা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে অপেক্ষা করছিল এসটিএফ। সেখানে দুই সন্দেহজনক ব্যক্তি নিজেদের মধ্যে জিনিস আদানপ্রদান করছিলেন। সে সময় তাঁদের ধরে এসটিএফ। ধৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক ও নগদ টাকা উদ্ধার হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাদক পাচারে অভিযুক্ত দুই ব্যক্তি হলেন আবুল কালাম মণ্ডল (২২) এবং তাপস দাস (৪৬)। আবুল নদিয়া জেলার কালীগঞ্জ থানা এলাকার বাসিন্দা। তাপস দাস উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে রানাঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। এনডিপিএস আইনে মামলা দায়ের করেছে পুলিশ।