Kolkata: ঘরের ভিতরেই ছিলেন মা ও ছেলে! বিদ্যুৎপৃষ্ট হয়ে ঝলসে গেল শরীর

Kolkata: দুজনকে নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। দুজনের অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। তবে তাঁদের শরীরের বেশ কিছু অংশ ঝলসে গিয়েছে।

Kolkata: ঘরের ভিতরেই ছিলেন মা ও ছেলে! বিদ্যুৎপৃষ্ট হয়ে ঝলসে গেল শরীর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 5:52 PM

কলকাতা : খাস কলকাতায় বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হলেন মা ও ছেলে। বাঁশদ্রোণী কামঢহরী বোস পাড়া এলাকার ঘটনা। শনিবার সকালে এই ঘটনা ঘটে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। দুজনের অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে।

মায়ের নাম অনন্যা বিশ্বাস (৪৫) ও ছেলে সূর্য নারায়ণ বিশ্বাস (১৮)। জানা গিয়েছে, এ দিন সকালে মা ও ছেলে দুজনেই ঘরের ভিতর এক সঙ্গেই ছিলেন। সেই সময় হঠাৎই বিদ্যুৎ ঘরের এক প্রান্তের জানালা থেকে প্রবেশ করে অপর প্রান্ত দিয়ে বেরিয়ে যায়। তারপরই মহিলার কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরা এসে দেখেন মহিলার শরীরের বেশ কিছু অংশ ঝলসে গিয়েছে। ছেলের ও শরীরের বেশ কিছু অংশ ঝলসে গিয়েছে।

পরে প্রতিবেশীরা দুজনকে নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করে। দুজনের অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। তাঁদের বাড়ির ভিতরের আসবাবপত্র থেকে শুরু করে নানা রকম জিনিসপত্র পুড়ে গিয়েছে।এলাকায় আতঙ্কের ছায়া।

উল্লেখ্য, শনিবার সকাল থেকেই আকাশ মেঘলা শহরে। আগামী কয়েদিন বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনার কথাও জানিয়েছে আবহাওয়া দফতর। জানা গিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় দক্ষিণবঙ্গের জেলাগুলিতে দু এক জায়গায় বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। ২৩ এবং ২৪ তারিখে দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। নদিয়া, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান এই সমস্ত জেলাগুলিতে শিলা বৃষ্টির সম্ভাবনাও আছে।

আরও পড়ুন : Webinar For Students: কোভিড কালে বাড়ছে পড়ুয়াদের মানসিক চাপ, সমাধান দেবেন মনোবিদরা; বিশেষ ব্যবস্থা বিকাশ ভবনের

আরও পড়ুন : World Bank Loan for Bengal: রাজ্যের জন্য সুখবর, বাংলাকে প্রায় ১০০০ কোটির ঋণে অনুমোদন বিশ্ব ব্যাঙ্কের