Abhijit Ganguly in BJP: ‘আমার প্রথম উদ্দেশ্য হল…’, বিজেপিতে যোগ দিয়ে “পাখির চোখ’ স্থির করলেন অভিজিৎ

Abhijit Ganguly in BJP: বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেওয়ার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “আজ আমি একেবারে নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে নরেন্দ্র মোদী, অমিত শাহের মতো নেতারা আছেন।" উল্লেখ করেন সুকান্ত-শুভেন্দুর কথাও।

Abhijit Ganguly in BJP: 'আমার প্রথম উদ্দেশ্য হল...', বিজেপিতে যোগ দিয়ে পাখির চোখ' স্থির করলেন অভিজিৎ
অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2024 | 1:28 PM

কলকাতা: পরিকল্পনামাফিক বিজেপিতে যোগ দান করলেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার বিজেপিতে যোগদানের কথা আগেই ঘোষণা করা হয়েছিল। এদিন সকালে সেই মতো তাঁর বাড়িতে পৌঁছে যান বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল ও বিজেপি নেতা সজল ঘোষ। বিজেপির পতাকা হাতে তুলে নেওয়ার পরই তিনি এদিন বুঝিয়ে দিয়েছেন, দুর্নীতি দূর করাই তাঁর মূল লক্ষ্য। আগামিদিনে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর পরামর্শ নিয়ে চলবেন বলে জানিয়েছেন তিনি।

বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেওয়ার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “আজ আমি একেবারে নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে নরেন্দ্র মোদী, অমিত শাহের মতো নেতারা আছেন।” তিনি আরও উল্লেখ করেন, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পরামর্শ প্রতি মুহূর্তে কাজে লাগবে তাঁর।

প্রাক্তন বিচারপতি বলেন, “আমি দলের একজন শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। দল আমাকে যে দায়িত্ব দেবে, তা পালন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।”

দুর্নীতির বিরুদ্ধে যে লড়াই জারি থাকবে, সে কথা উল্লেখ করে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় বলেন, “আমাদের প্রথম উদ্দেশ্য হল, একটা দুর্নীগ্রস্ত দল ও সরকারের বিদায় লগ্নের সূচনা করে দেওয়া, যাতে ২০২৬ এ তারা আর ক্ষমতায় আসতে না পারে। একজন বাঙালি হিসেবে আমি অত্যন্ত কষ্ট পাই যখন দেখি বাংলা ক্রমশ পিছিয়ে পড়ছে। তাই একটা সিরিয়াস লড়াই শুরু করতে হবে।”

বিজেপি তাঁকে কী দায়িত্ব দেবে, তা এখনও স্পষ্ট নয়। লোকসভা নির্বাচনে তাঁকে কোনও টিকিট দেওয়া হবে কি না, সেটাও স্পষ্টভাবে জানানো হয়নি।