Sandeshkhali: সন্দেশখালিতে কি ‘খেলা’ ঘুরছে? আজ বড় ঝড় তুলতে মরিয়া তৃণমূল

TMC: স্টিং অপারেশন কে হাতিয়ার করে এবার সন্দেশখালি নিয়ে রাস্তায় তৃণমূল কংগ্রেস। তৃণমূলের দাবি, নারী নির্যাতনের এই অভিযোগ সাজানো এবং অভিসন্ধিমূলক। সর্বভারতীয় স্তরে বাংলাকে অপমান করতে পরিকল্পনা করে সবটা করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের কাঠগড়ায় বিজেপি।

Sandeshkhali: সন্দেশখালিতে কি 'খেলা' ঘুরছে? আজ বড় ঝড় তুলতে মরিয়া তৃণমূল
তৃণমূল কংগ্রেস।
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 11:07 AM

কলকাতা: শেষ দফায় ভোট হবে উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রে। এই বসিরহাটের মধ্যেই সন্দেশখালি। গত জানুয়ারি মাস থেকে বারবার শিরোনামে উঠে এসেছে এই এলাকার নাম। লোকসভা ভোটের আবহে আবারও সন্দেশখালি নিয়ে চড়ছে পারদ। তবে এবার ময়দানে শাসকশিবির। ভাইরাল ভিডিয়োকে (এই ভিডিয়োর সত্যতা টিভিনাইন বাংলা যাচাই করেনি) হাতিয়ার করে ময়দানে নামছে তৃণমূল। আর তা সন্দেশখালিতেই।

স্টিং অপারেশনের ভাইরাল ভিডিয়োকে হাতিয়ার করে এবার সন্দেশখালি নিয়ে রাস্তায় তৃণমূল কংগ্রেস। তৃণমূলের দাবি, নারী নির্যাতনের এই অভিযোগ সাজানো এবং অভিসন্ধিমূলক। সর্বভারতীয় স্তরে বাংলাকে অপমান করতে পরিকল্পনা করে সবটা করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের কাঠগড়ায় বিজেপি।

এবার এ নিয়ে ব্লকে ব্লকে প্রচার শুরু করছে তারা। সোমবার সন্দেশখালির ত্রিমণি বাজার থেকে প্রতিবাদ মিছিল করবে তৃণমূল। সূত্রের দাবি, আগামী দিনে গোটা রাজ্যের ব্লকে ব্লকে স্ক্রিন টাঙিয়ে স্টিং অপারেশন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়েরে বক্তব্য শোনানো হবে। সেই সঙ্গে চলবে প্রতিবাদ কর্মসূচি। সন্দেশখালি নিয়ে যেমন সর্বভারতীয় স্তরে প্রচার করেছিল বিজেপি। এবার তৃণমূলও পাল্টা প্রচারে নামবে বলেই দাবি সূত্রের।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “কেস সাজাচ্ছে আর করছে। সন্দেশখালি আপনারা কেউ ভাবতে পেরেছিলেন? ঘটনাটা কীভাবে সাজিয়েছিল একবারও বুঝতে পেরেছিলেন? সন্দেশখালি কীভাবে টাকা দিয়ে সাজানো হয়েছিল। আমি বিজেপি বলব, টাকা দিলে টাকা পাওয়া যায়। কিন্তু মায়ের আত্মসম্মান চলে গেলে একবার আত্মসম্মান ফিরে পাওয়া যায় না।” যদিও এই ভিডিয়োর কোনও সত্যতা নেই বলে বারবার দাবি করেছে বিজেপি। শুভেন্দু অধিকারী শুনিয়ে রেখেছেন, “পুরো বিষয়টা নিয়ে আমরা অনেক দূর যাব।”