Amit Shah: অমিত শাহের বঙ্গে সফরে কাটছাঁট, বদলে গেল সূচি

Amit Shah: সূচি অনুসারে রবিবার দুপুর ১টা ৫ মিনিট থেকে ২ টো ৫ মিনিট পর্যন্ত আরামবাগে সমবায় কেন্দ্রিক সভা ছিল অমিত শাহের। একইসঙ্গে আরামবাগেই মধ্যহ্নভোজ সারার কথা ছিল তাঁর। সময় ছিল দুপুর ২.১০ থেকে ২.৪০ মিনিট পর্যন্ত।

Amit Shah: অমিত শাহের বঙ্গে সফরে কাটছাঁট, বদলে গেল সূচি
রবিবার একাধিক কর্মসূচি রয়েছে অমিত শাহর
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 7:51 AM

কলকাতা: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্য সফরে কিছুটা কাটছাঁট করা হল। দুর্যোগের কারণে তাঁর সফরের দিন পরিবর্তন করা হয়। গত বুধবারই অমিত শাহের রাজ্য়ে আসার কথা ছিল। কিন্তু দুর্যোগের পরিস্থিতিতে সফরের দিন পিছিয়ে দেওয়া হয়। শনিবার বাংলায় আসছেন তিনি। তবে ঝড়-বৃষ্টি হয়ে যাওয়ার ফলে সূচিতে বেশ কিছু পরিবর্তন করতে হয়েছে। অন্যদিকে, আর্জি মেনে তিনি তিলোত্তমার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে পারেন বলেও সূত্রের খবর।

রবিবার সমবায় সংক্রান্ত একটি কর্মসূচিতে আরামবাগে যাওয়ার কথা ছিল শাহের। কিন্তু যে মাঠে কর্মসূচি হওয়ার কথা ছিল, বৃষ্টির কারণে সেই মাঠে জল জমে যাওয়ায় অমিত শাহের চপার নামতে পারবে না। তাই আরামবাগের কর্মসূচি বাতিল করা হয়েছে। তবে বাকি কর্মসূচি অপরিবর্তিত থাকছে। কল্যাণীতে বিএসএফ-এর একটি সরকারি কর্মসূচিতে থাকবেন অমিত শাহ। এরপর ইজেডসিসি (ezcc)-তে সদস্যতা অভিযানের সূচনা করবেন তিনি।

সূচি অনুসারে রবিবার দুপুর ১টা ৫ মিনিট থেকে ২ টো ৫ মিনিট পর্যন্ত আরামবাগে সমবায় কেন্দ্রিক সভা ছিল অমিত শাহের। একইসঙ্গে আরামবাগেই মধ্যহ্নভোজ সারার কথা ছিল তাঁর। সময় ছিল দুপুর ২.১০ থেকে ২.৪০ মিনিট পর্যন্ত। আপাতত সেই সূচি বাতিল করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, তিলোত্তমার পরিবারের সঙ্গেও দেখা করতে পারেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি পাঠিয়েছিল তিলোত্তমার পরিবার। তারই পরিপ্রেক্ষিতে, আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করার সম্ভাবনা রয়েছে তাঁর। আগামী মঙ্গলবার তিনি সেখানে যেতে পারেন বলে সূত্রের খবর। দেখা করতে পারেন চিকিৎসকদেরও সঙ্গেও। তবে নিরাপত্তার কারণে তিলোত্তমার বাড়িতে যাবেন না, এইমস হাসপাতালে গিয়ে দেখা করতে পারেন নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে।