Bidhannagar: তলে তলে এত্ত দুর্বুদ্ধি! নিয়োগ দুর্নীতিতে নয়, আরও বড় কেসে গ্রেফতার সরকারি স্কুলের প্রাথমিক শিক্ষিকা

Bidhannagar: ব্যাঙ্কের তরফ থেকে বিধাননগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ জানানো হয়। ঘটনা তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে। যে পায়েল মণ্ডল এই লোনটি নিয়েছেন তিনি কসবা এলাকার বাসিন্দা।

Bidhannagar: তলে তলে এত্ত দুর্বুদ্ধি! নিয়োগ দুর্নীতিতে নয়, আরও বড় কেসে গ্রেফতার সরকারি স্কুলের প্রাথমিক শিক্ষিকা
গ্রেফতার শিক্ষিকাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 4:12 PM

কলকাতা:  বেসরকারি ব্যাঙ্কের থেকে ভুয়ো নথি দিয়ে লক্ষাধিক টাকা লোন তুলে  প্রতারণার অভিযোগ। গ্রেফতার এক সরকারি স্কুলের প্রাথমিক শিক্ষিকা। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কাশীপুর এলাকার একটি সরকারি স্কুলের প্রাথমিক শিক্ষিকা পায়েল মণ্ডল বেসরকারি ব্যাঙ্কে থেকে তিন লক্ষ টাকা পার্সোনাল লোন নেন। এর পরবর্তীতে ব্যাঙ্ক তাঁর নথি দেখেই বুঝতে পারে সেই ভুয়ো। একই নামের কোন অন্য মহিলার নথি দিয়ে সেই লোনটি নেওয়া হয়েছে।

এরপরেই ব্যাঙ্কের তরফ থেকে বিধাননগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ জানানো হয়। ঘটনা তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে। যে পায়েল মণ্ডল এই লোনটি নিয়েছেন তিনি কসবা এলাকার বাসিন্দা। এরপরেই গতকাল কসবা এলাকায় হানা দিয়ে অভিযুক্ত সরকারি স্কুলের প্রাথমিক শিক্ষিকা পায়েল মণ্ডলকে গ্রেফতার করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতের আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই মহিলার সঙ্গে আর কারা জড়িত আছে তদন্ত করে দেখছে বিধান নগর সাইবার পুলিশ।