Dilip attacks Anupam:‘পার্টিকে কী দিয়েছেন? দুঃসময়ে কতটা দলের পাশে আছেন?’ অনুপমকে পাল্টা তোপ দিলীপের

Dilip attacks Anupam:কী করেছেন দলের জন্য? অনুপমকে পাল্টা তোপ দিলীপের

Dilip attacks Anupam:‘পার্টিকে কী দিয়েছেন? দুঃসময়ে কতটা দলের পাশে আছেন?’ অনুপমকে পাল্টা তোপ দিলীপের
ছবি - অনুপমকে আক্রমণ দিলীপের
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 11:40 PM

কলকাতা: পদ্ম শিবিরে নেতার ভূমিকায় অবতীর্ণ হওয়ার পরেই দিলীপ ঘোষ (Dilip Ghosh) দাবি করেছিলেন গরুর দুধে সোনা রয়েছে। আর তার বৈজ্ঞানিক প্রমাণও নাকি মিলেছে। সেই সময় দিলীপের এই মন্তব্যের বিরোধিতা করেছিলেন অনেকেই। রাজনৈতিক মহলে হয় বিস্তর চাপানউতর। এ প্রসঙ্গেই সম্প্রতি বিজেপি সাংসদ অনুপম হাজরা নাম না করে দিলীপকে খোঁচা দিয়ে বলেন, ‘কোথায় কী বলছেন, সেটাও অনেক সময় ভাবা দরকার। কেউ যদি দুধ থেকে সোনা আবিষ্কার করতে যান, আইনস্টাইন-সুলভ মন্তব্য করেন, তাতেও দলের ক্ষতি হয়। সেটাও ভেবেচিন্তে বলা উচিত।’ যদিও তারপরেই দিলীপের পাল্টা প্রশ্ন করে বলেছিলেন, দলের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কেন মন্তব্য করেছেন অনুপম (Anupam Hazra)? এমনকী এদিন সাংবাদিক বৈঠকে নাম না করে তোপও দাগলেন অনুপমের বিরুদ্ধে। 

অনুপমের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে এদিন দিলীপ বলেন, ”যে সমস্ত নেতাদের নিয়ে প্রশ্ন রয়েছে তাঁদের দেখেই তো বাংলার মানুষ ১৮টি সিট দিয়েছিল। ৭৭টা বিধায়ক জিতেছেন। যাঁরা সোনাও বোঝেন না, দুধও বোঝেন না, তাঁদের দলকে জিতিয়ে দেখানো উচিৎ। তাঁরা পার্টিকে কী দিয়েছেন সেই প্রশ্ন করা উচিৎ। এখন সময় খারাপ যাচ্ছে বলে এই ধরনের মন্তব্য করে মিডিয়াতে আসার চেষ্টা করা হচ্ছে। এই দুঃসময়ে পার্টির সঙ্গে তারা কতটা আছেন? আগে কাজ করে দেখাক। কাউকে জ্ঞান দেওয়ার দরকার নেই”।

এদিকে গত রবিবার বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরে গিয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। এদিকে তৃণমূলে যোগ দেওয়ার আগে দীর্ঘদিন থেকেই বেসুরো ছিলেন অর্জুন। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি সুর চড়িয়েছিলেন বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে। একই রাস্তায় হাঁটতে দেখা গিয়েছে অনুপমকে। সাংগঠনিক দুর্বলতা নিয়ে প্রশ্ন তুলে কাঠগড়ায় তুলেছেন শীর্ষ নেতৃত্বকে। যা নিয়ে বিস্তর চাপানউতর হয় বিজেপির অন্দরেও। এমতাবস্থায়, অনেকেই বলছেন তৃণমূলে ফেরার রাস্তা সহজ করতেই এখন থেকে ছক কষছেন অনুপম। যদিও এমতাবস্থায় দিলীপের পাল্টা তোপে যে অস্বস্তি বাড়বে অনুপম অনুগামীদের তা আর বলার অপেক্ষা রাখে না।