Dilip Ghosh: ‘অন্য কোনওভাবে তো গিনেস বুকে নাম উঠবে না!’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপের

Dilip Ghosh: দিলীপ বলেন, 'ওটাই উনি করতে পারেন। অন্য কোনও ভাবে নাম উঠবে না ওনার।

Dilip Ghosh: 'অন্য কোনওভাবে তো গিনেস বুকে নাম উঠবে না!', মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপের
মমতাকে আক্রমণ দিলীপের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 12:05 PM

কলকাতা: মহালয়ারও আগে থেকে অর্থাৎ গত ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে পুজো উদ্বোধন। বুধবারও একাধিক জায়গায় পুজো উদ্বোধনে যান মুখ্যমন্ত্রী। তিনি জানান, সুরুচির পুজোর উদ্বোধনের আগে তিনি গোটা বাংলায় ভার্চুয়ালি প্রায় ৩০০ পুজোর উদ্বোধন করে এসেছেন। অনেক পুজোর উদ্বোধন এখনও বাকি, ফলে তাঁর হাতে সময় খুব কম। এই ঘটনার প্রেক্ষিতে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

নিত্যদিনের মতো নিউটাউনে প্রাতঃভ্রমণে আসেন দিলীপ ঘোষ। সেখানে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন এত পুজো উদ্বোধন করেছেন তিনি তাহলে কি গিনেস বুকে তাঁর নাম উঠতে চলেছে? সেই প্রশ্নের উত্তরে দিলীপ বলেন, ‘ওটাই উনি করতে পারেন। অন্য কোনও ভাবে নাম উঠবে না ওঁনার। সারা পশ্চিম বাংলার চার হাজার পুজোকে উনি ৬০ হাজার টাকা করে দিয়েছেন। সবটাই হয় ফিজিক্যালি ও ভার্চুয়ালি উদ্বোধন করবেন। ওটা করলেই ওনার গিনিস বুকে নাম উঠবে।’

উল্লেখ্য, গতকাল পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী।  কাঁধে তুলে নিলেন ঢাক। বাজাতেও শুরু করেন। সুরুচি সংঘের পুজোয় খোশ মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সঙ্গী ফিরহাদ হাকিমকেও দেখা গেল কাঁধে ঢাক তুলে নিতে। অরূপ বিশ্বাসের পুজো বলে খ্যাত সুরুচির পুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন দেবাশিস কুমার, ফিরহাদ হাকিম। মুখ্যমন্ত্রী ও ফিরহাদের সঙ্গে কাঁসর নিয়ে যোগ্য সঙ্গত করে গেলেন অরূপ বিশ্বাস।

মুখ্যমন্ত্রী জানালেন, সুরুচির পুজোর উদ্বোধনের আগে তিনি গোটা বাংলায় ভার্চুয়ালি প্রায় ৩০০ পুজোর উদ্বোধন করে এসেছেন। অনেক পুজোর উদ্বোধন এখনও বাকি, ফলে তাঁর হাতে সময় খুব কম, জানালেন মুখ্যমন্ত্রী। এর পরই তিনি পুজো উদ্যোক্তা অরূপ বিশ্বাসকে বলেন, “সব সুন্দর হয়েছে। শুধু একটা জিনিসই ভাল হয়নি। আমি একটু অপ্রিয় সত্য কথা বলে ফেলি, মেয়েদের শাড়িগুলো মোটেও ভাল হয়নি। তাঁতের ভাল শাড়ি পাওয়া যায়। এই ব্যাপারে চন্দ্রিমার সঙ্গে কথা বলা উচিত। যাও হিন্দুস্তান ক্লাবে চলে যাও। ওরা করে দেখো। বালিগঞ্জ ক্লাব, ওরা করে দেখো। থিমের সঙ্গে এই শাড়ি ম্যাচ খায়নি। ছেলেদের পাঞ্জাবি, ওটা একটা পাঞ্জাবি হয়েছে?”